অকালে ঝরে গেল অথৈ

Print

রাজধানীর হানিফ ফ্লাইওভারে সোমবার সন্ধ্যায় ঠিকানা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাপায় মনীষা বর্মণ অথৈ (২৩) নামে এক কলেজছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

মনীষা রাজধানীর মাহানগর মহিলা কলেজের মার্কেটিং বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী। বংশাল থানা পুলিশ ঘটনাস্থল থেকে বাসটি জব্দ করেছে। তবে চালক পালিয়ে গেছেন।

সন্ধ্যা ৭টার দিকে টিএসসি এলাকা থেকে বন্ধু আবদুল্লাহ আল গালিবের মোটরসাইকেলে চড়ে হানিফ ফ্লাইওভার দিয়ে যাচ্ছিলেন মনীষা। ফ্লাইওভারে ওঠার মুহূর্তে বিপরীত দিক থেকে আসা ঠিকানা পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে এ সময় মুখোমুখি সংঘর্ষ হয়।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মনীষাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মনীষা মারা যান। গুরুতর আহত আবদুল্লাহ আল গালিবকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

এদিকে একমাত্র মেয়ের মৃত্যুর খবর পেয়ে ঢাকা মেডেকেলে ছুটি আসেন বাবা ক্ষুদ্র ব্যবসায়ী অনিল বর্মণ। এ সময় তিনি মেয়ের লাশ জাড়িয়ে ধরে বিলাপ করতে থাকেন। তিনি বারবার মূর্ছা যাচ্ছিলেন।

বাবা-মায়ের সঙ্গে মনীষা রাজধানীর গেণ্ডারিয়ার ৫৪/বি সতিশ সরকার রোডে ভাড়া বাসায় থাকতেন। তাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের নিকলি থানার দামপাড়া গ্রামে। ঘটনাস্থল থেকে ঘাতক বাসটি আটক করা হলেও চালক পালিয়ে গেছেন।

জানতে চাইলে বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন ফকির বলেন, তারা মোটরসাইলে করে চাঁনখারপুল হয়ে হানিফ ফ্লাইওভারের দিকে যাচ্ছিল। তাদের মোটরসাইকেলটি ফ্লাইওভারে ওঠার সময় হঠাৎ মোটরসইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 46 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com