অগাস্টে লঞ্চ হবে দুটি নতুন Nokia ফোন, সামনে এল স্পেসিফিকেশন

Print

অগাস্ট মাসে দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করবে Nokia। এই দুটি ফোন হল Nokia 6.2 আর Nokia 7.2। এর মধ্যে অন্তত একটি ফোন ভারতে লঞ্চ করবে HMD Global। এপ্রিল মাসে লঞ্চ হওয়া Nokia X71 ফোনের নাম বদলে বাজারে আসতে পারে Nokia 6.2। আপাতত ভারতে ও রাশিয়ায় এই দুই স্মার্টফোন লঞ্চ হবে। দুই ফোনের পিছনেই থাকবে তিনটি করে ক্যামেরা। তবে এই ক্যামেরায় আলাদা ডিজাইন ব্যবহার হয়েছে।

রিপোর্টে জানানো হয়েছে একই দিনে লঞ্চ হবে Nokia 6.2 আর Nokia 7.2। তবে অগাস্ট মাসে কবে এই দুই ফোন লঞ্চ হবে জানা যায়নি। ভারত ও রাশিয়ায় লঞ্চ হবে এই দুই স্মার্টফোন।

Nokia 6.2 ফোনে থাকবে 6 ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে। ফোনের ডিসপ্লের নীচে থাকছে 13 মেগাপিক্সেল পাঞ্চ হোল সেলফি ক্যামেরা। Nokia 6.2 ফোনের ট্রিপল রিয়ার ক্যামেরায় থাকছে 20 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকছে 8 মেগাপিক্সেল ও 5 মেগাপিক্সেল সেন্সর। এই ফোনে থাকতে পারে Snapdragon 660 চিপসেট, 6GB RAM, 64GB স্টোরেজ আর 3,300 mAh ব্যাটারি।

TNokia 7.2 ফোনে থাকছে একটি 6.18 ইঞ্চি FHD+ HDR10 ডিসপ্লে। এই ফোনের ডিসপ্লের উপরে ওয়াটার ড্রপ নচ এর ভিতরে থাকছে সেলফি ক্যামেরা। ফোনের ভিতরে থাকবে Snapdragon 660 অথবা Snapdragon 710 চিপসেট। 4GB RAM + 64GB স্টোরেজ আর 6GB RAM + 128GB স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এই স্মার্টফোন।

Nokia 7.2 ফোনের ট্রিপল রিয়ার ক্যামেরায় থাকছে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। তবে অন্য দুই সেন্সর সম্পর্কে কোন তথ্য জানা যায়নি। থাকছে একটি 3,500 mAh ব্যাটারি আর কুইক চার্জ সাপোর্ট।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 24 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com