অজ্ঞানপার্টির খপ্পর, অসুস্থ ব্যক্তিকে আশুলিয়ায় থানায় উদ্ধার

Print

খোরশেদ আলম, জেলা প্রতিনিধি  

অজ্ঞানপার্টির খপ্পরে পড়া ইকরাম হোসেন নামে এক ব্যক্তি আশুলিয়ার বাইপাইল থেকে উদ্ধার করেছে স্থানীয়রা। পরে পুলিশের মাধ্যমে তাকে হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার রাত ১০ টার দিকে তাকে আশুলিয়ার বাইপাইল থেকে উদ্ধার করা হয়।

অসুস্থ ব্যক্তির পকেট থেকে পাওয়া বিদ্যুৎ বিলের কাগজ থেকে জানা যায়, আশুলিয়ার নয়াহাটের আকরাম হোসেনর ছেলে ইকরাম হোসেন শেখ।

এসময় অসুস্থ ব্যক্তি এলোমেলো অবস্থায় জানান, তিনি নারায়নগঞ্জ থেকে মেঘনা পরিবহেনর নামে বাসে করে রওয়া হন। এরপর কিছুই বলতে পারছেন না।

প্রত্যক্ষদর্শী রিক্সা চালক মো. আসলাম জানান, অচেতন হয়ে এক ব্যক্তি বাইপাইলে রাস্তার পাশে পড়েছিলো। এসময় স্থানীয়দের সহায়তায় আমার রিক্সায় তুলে নিয়ে থানা আসি।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জিয়াউল ইসলাম জানান, অচেতন ব্যক্তিকে হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে কোথায় ও কিভাবে তিনি অজ্ঞানপার্টির শিকার হয়েছেন। পাশাপাশি এই চক্রকে আটকের চেষ্টা চলছে

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 42 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com