অডিও ফাঁসে বেকায়দায় জাবি ভিসি, পদ রক্ষায় দৌড়ঝাপ!

Print

উন্নয়ন প্রকল্পের টাকা ভাগ-বাটোয়ারা সহ বিভিন্ন স্বেচ্ছাচারিতার কারনে করে পদ হারালেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। এই টাকা লেনদেনের সঙ্গে সরাসরি জড়িত জাবি ভিসি অধ্যাপক ফারজানা ইসলাম। তিনি অভিযোগ অস্বীকার করলেও গোলাম রাব্বানী ও জাবি ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেনের কথোপকথন ফাঁসের মাধ্যমে প্রমাণিত হয়েছে ভিসি ফারজানা এই কমিশন কেলেংকারির সঙ্গে জড়িত।

প্রধানমন্ত্রীর কাছে লেখা চিঠিতে গোলাম রাব্বানী উল্লেখ করেছিল, উন্নয়ন প্রকল্প থেকে মোটা অংকের টাকা নিয়েছে ভিসি ফারজানার পরিবারের সদস্যরা। এটা চাপা দিতে তারা গত ঈদুল আযহার আগে ভিসি ফারজানা ইসলাম জাবি ছাত্রলীগকে ১ কোটি ৬০ লাখ টাকা দিয়েছে। এরপর ভিসি ফারজানা গোলাম রাব্বানীর অভিযোগ অস্বীকার করে বলেছেন, আমার পরিবারের ভাবমূর্তি নষ্ট করতে গোলাম রাব্বানী মিথ্যাচার করছে।

কিন্তু, রোববার চাঁদার টাকা লেনদেন নিয়ে গোলাম রাব্বানী ও জাবি ছাত্রলীগ নেতার ফোনালাপ ফাঁস হওয়ার এনিয়ে তুমুল হৈ চৈ পড়ে যায়। তাদের ফোনালাপে বেরিয়ে আসে ভিসি ফারজানা ছাত্রলীগকে এই টাকা কোথায়, কখন ও কার কাছে দিয়েছে। যদিও ভিসি ফারজানা তার বিরুদ্ধে উঠা অভিযোগকে বারবার অস্বীকার করে আসছেন।

কিন্তু লক্ষণীয় বিষয় হলো-অডিও ফাঁস হওয়ায় ছাত্রলীগ নেতা হামজা রহমান অন্তরের ওপর প্রচন্ড ক্ষুব্ধ হয়েছেন জাবি প্রক্টর সাজেদুর রহমান। এমনকি অডিও ফাঁস করায় ছাত্রলীগ নেতাকে তিনি প্রচ্ছন্ন হুমকিও দিয়েছেন। এটা থেকেও প্রমাণিত হয় জাবির উন্নয়ন প্রকল্পের টাকা নিয়ে কমিশন বাণিজ্য হয়েছে। আর ভিসিকে রক্ষায় তার পক্ষে অবস্থান নিয়েছেন প্রক্টর সাজেদুর।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 48 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com