অনলাইনে জানা যাবে স্যামসাং ফোন সারাইয়ের খরচ

Print

ফোন নষ্ট হলে চিন্তার শেষ থাকে না। শুরুতেই চিন্তা আসে যে সারাই করতে কত টাকা খরচ হবে। সেই প্রশ্নের উত্তর দিতে নতুন ওয়েবসাইট নিয়ে এল স্যামসাং। সম্প্রতি অনলাইনে কোম্পানির বিভিন্ন ফোনের চিপসেট, ডিসপ্লে, ব্যাটারি সহ একাধিক যন্ত্রাংশের দাম প্রকাশ করেছে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। কোম্পানির সাপোর্ট ওয়েবসাইটে এই তথ্য পাওয়া যাচ্ছে। শুরুতে নিজের স্মার্টফোন সিরিজ সিলেক্ট করে মডেল নম্বর সিলেক্ট করতে হবে।

এই ওয়েবসাইটে গ্যালাক্সি এ, গ্যালাক্সি সি, গ্যালাক্সি জে, গ্যালাক্সি এম, গ্যালাক্সি নোট, গ্যালাক্সি অন এবং গ্যালাক্সি এস সিরিজের বিভিন্ন যন্ত্রাংশের দাম প্রকাশ করেছে স্যামসাং।

এছাড়াও কোন ফোনের ওয়ারেন্টি শেষ হলে সেই ফোনের বিভিন্ন যন্ত্রাংশ বদল করতে কত খরচ হবে এই ওয়েবসাইট থেকে তা জানা যাবে।

স্যামসাং জানিয়েছে যে কোন সময় এই যন্ত্রাংশের দাম পরিবর্তন হতে পারে। ওয়েবসাইটে লেখা দামের উপরে পণ্যপরিশেবা কর দিতে হবে গ্রাহককে। এর সঙ্গে ফোন সারাই করার খরচ আলাদা ভাবে গ্রাহককে দিতে হবে।

তবে এই সব যন্ত্রাংশের দাম টপ ভেরিয়েন্ট মডেলের জন্য। নিজের মডেলের সঠিক দাম জানতে সার্ভিস সেন্টারের সাথে যোগাযোগের পরামর্শ দিয়েছে দক্ষিণ কোরিও টেক জায়েন্ট স্যামসাং।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 59 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com