অনলাইনে ‘সম্প্রীতি’ কনসার্টের নাম নিবন্ধন চলছে

Print

‘সম্প্রীতি – দ্য বিগেস্ট কনসার্ট ইন ঢাকা’ অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩০ জুলাই, ২০১৯। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) অনুষ্ঠিতব্য এই কনসার্টে বিনামূল্যে নাম নিবন্ধন করে অংশ নিতে পারবেন ছাত্র-ছাত্রীরা।

বৃহস্পতিবার ও শুক্রবার (২৫-২৬ জুলাই) রাজধানীর বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে ‘সম্প্রীতি উৎসব ২০১৯’ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশের প্রেক্ষাপটে জঙ্গিবাদ-সহিংসতা ও উগ্রবাদ প্রতিরোধে মানুষের জন্য ফাউন্ডেশন (এমজেএফ) দু’দিন ব্যাপী এই অনুষ্ঠান আয়োজন করে।

এরপর এমজেএফ পরিচালিত প্রকল্প ‘সম্প্রীতি’ এবং ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেড যৌথভাবে আয়োজন করেছে ‘সম্প্রীতি কনসার্ট’। আইসিসিবি হল-২তে অনুষ্ঠিতব্য এই কনসার্টে পারফর্ম করবে ফিডব্যাক, ওয়ারফেজ, কোনাল, কণা ও হৃদয় খান।

সাম্প্রদায়িকতা, চরমপন্থা ও উগ্রবাদ প্রতিরোধ করে ধর্মীয় সম্প্রীতি স্থাপন করতে সচেতনতা বৃদ্ধি করাই এই কনসার্টের লক্ষ্য। কনসার্টটি বিশ্ববিদ্যালয় পর্যায়ের ছাত্র-ছাত্রীদের জন্য আয়োজিত। বৃহত্তর ঢাকার (ঢাকা, গাজীপুর, মানিকগঞ্জ, মুন্সিগঞ্জ, নরসিংদী ও নারায়ণগঞ্জ) বিশ্ববিদ্যালয়/কলেজ পর্যায়ের প্রায় দশ হাজার ছাত্র-ছাত্রী এই কনসার্টে অংশ নেবে বলে আয়োজকরা আশা প্রকাশ করেছেন। এটি শুরু হবে ৩০ জুলাই বিকাল ৩টায়। চলবে রাত ৯টা পর্যন্ত।

কনসার্টটিতে অংশ নিতে হলে অনলাইনে নাম নিবন্ধন করতে হবে আগেই। নাম নিবন্ধন করতে হলে অংশগ্রহণকারীর পাসপোর্ট সাইজ ছবি এবং জাতীয় পরিচয়পত্র বা পাসপোর্টের স্ক্যান কপি দরকার হবে। নিবন্ধনের জন্য ওয়েবসাইটের ঠিকানা: http://event.creativemediabd.com/ । এর জন্য কোন টাকা দিতে হবে না।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 20 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com