অনিশ্চয়তায় এবারের বিপিএল!

Print

হঠাৎ সাকিব ঢাকা থেক রংপুরে নাম লেখান। শুরু হয় জটিলতা। পুরো টুর্নামেন্ট এবার নতুন নিয়মে হওয়ার কথা জানায় বিসিবি। আগামি ৬ ডিসেম্বর নতুন বিপিএলের তারিখ নির্ধারণ করা হয়। যেহেতু পুরো টুর্নামেন্ট নতুন হবে, তাই টুর্নামেন্ট শুরুর আগে সব কিছুই নতুন করে করতে হবে।

প্লেয়ার্স ড্রাফট বা খেলোয়াড় নিলাম, ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে বিপিএলের নতুন চুক্তি, নিতে হবে চট্টগ্রাম ফ্র্যাঞ্চাইজির জন্য নতুন মালিকও। তবে এস কিছুই আটকে আছে। নির্ধারিত সময়ে বিপিএল শুরু করতে যা যা করা দরকার ছিলো, সেভাবে কিছুই হচ্ছে না। চুক্তির নতুন শর্ত ফ্র্যাঞ্চাইজিদের কাছে পাঠানোর কথা। এরপর চুক্তি স্বাক্ষরও খেলোয়াড় নিলাম।

কিন্তু এসবের কোন অগ্রগতি দেখা যাচ্ছে না। চুক্তি নিয়ে ফ্র্যাঞ্চাইজি মালিকদের সাথে বিপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠক করলেও অগ্রগতি নেই। চট্টগ্রাম ফ্র্যাঞ্চাইজির জন্য নতুন মালিক খোঁজা এখনও স্থবির হয়ে আছে। ক্রিকেটাঙ্গনে তাই ঘুরে ফিরে এবারের বিপিএল নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে।

অনেকের মতে, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে দুই দলের টানাটানি কারণে অনিশ্চয়তার মুখে এবারের বিপিএল। একটি ফ্র্যাঞ্চাইজি সাকিবকে পাবে না বলে তারা চাচ্ছেন না এবারের বিপিএল হোক। তাদের চাপের কাছে ধীরে চলছে বিসিবি।

গভর্নিং কাউন্সিলের নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা বলেন, কয়েকটি ফ্র্যাঞ্চাইজি এক বছরে দুই বিপিএল খেলতে নারাজ। বিপিএলের সর্বশেষ আসরটি হয়েছিল এ বছরেরই জানুয়ারি-ফেব্রুয়ারিতে। এসব নিয়ে গভর্নিং কাউন্সিলের কেউই সরাসরি কোনো মন্তব্য করতে রাজি হননি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 26 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com