‘অনেক পাপ করেছেন নানা এর হিসেব আপনাকে দিতেই হবে’

Print

নানা পাটেকর এবং তার দল দিনের পর দিন মিথ্যে কথা বলে যাচ্ছে এবং তারা কাউকেই ভয় পায় না বলে জানান তনুশ্রী দত্ত। যৌন নির্যাতনের মামলায় মুম্বাই পুলিশের কাছে ক্লিনচিট পান নানা। আর এরপরেই তনুশ্রী নিজের ক্ষোভ উগড়ে দিয়ে বলেন, তিনি মিথ্যে কথা বলছেন আর যারা এই মামলার তদন্ত করেছেন তারা হলেন সবথেকে বড় মিথ্যেবাদী।

নানাকে বাঁচানর জন্য এই কাজ করা হয়েছে। সেদিন ‘হর্ন ওকে প্লিজ’ ছবির সেটে অনেকেই উপস্থিত ছিল। তারা সবাই দেখেছে কী হয়েছে। কিন্তু সাক্ষীদের ভয় দেখানো হচ্ছে। দিনের পর দিন নানা মিথ্যে কথা বলছেন এবং সবাই তা বুঝতেও পারছেন।

সম্প্রতি এক সাক্ষাতকারে প্রাক্তন অভিনেত্রী জানান, নানা যত মিথ্যে বলবেন তা আরও বেশি করে ফুটে উঠবে। তিনি এবং দল লোকেদের ভয় দেখাচ্ছেন। তারা কেউ আইন মানে না। সব কিছু কিনে রেখেছে। অর্থহীন এবং ভুল কথা বলে চলেছে। নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারেননি আর সাক্ষীদের ভয় দেখাচ্ছেন। নানা ভাবছে এসব করে পার পেয়ে যাবেন কিন্তু তিনি যে পাপ করেছেন সেই ফল তাকে পেতেই হবে।

তনুশ্রী বলেন, শুধুমাত্র পুলিশ আপনার বিরুদ্ধে কোনও প্রমাণ খুঁজে পায়নি বলে আপনি যে নির্দোষ এমনটা ভাববেন না। আপনি একজন অপরাধী। মহিলাদের অপমান এবং তাদের সঙ্গে দুর্ব্যবহার করাটা আপনার অভ্যাসে দাঁড়িয়ে গেছে। এর আগেও আপনি বহুবার অপরাধ করেছেন। বলিউডে আপনার রেকর্ডও আছে। অনেক পাপ করেছেন নানা এর হিসেব আপনাকে দিতেই হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 41 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com