অন্য মানুষের ছবি ভাইরাল করে লাভ কোথায়

Print

শোবিজ মিডিয়াতে এখন আলোচনার কেন্দ্রবিন্দু নির্মাতা-অভিনেতা ইফতেখার আহমেদ ফাহমি ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সম্পর্ক। স্যোশাল মিডিয়ায় গত সোমবার ভাইরাল হয় এই দুজনের অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি।

ফেসবুক গ্রুপে কে বা কারা ছবিগুলো পোস্ট করলে তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই ছবিগুলো শেয়ার করেন। এসব ছবি ফেসবুকে ভাইরাল হওয়ার পর এ নিয়ে চলছে নানা বিতর্ক। এমন আলোচনার মধ্যে মুখ খুললেন আশনা হাবিব ভাবনা।

নিজের ফেসবুক একাউন্টে একটি পোস্ট দিয়ে ভাবনা বলেন, ‘কারো ইনবক্স এর কথা বা তথ্য , প্রচার করা। যে করেছে সে কোনও মানুষ হতে পারে না। তাকেও কোন মেয়ে জন্ম দিয়েছে। অন্য মানুষের ছবি ভাইরাল করে তোর লাভ কোথায়? আমরা সোশাল মিডিয়া ইউজ করতে শিখিনি।’

বেশ কয়েক মাস আগে কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খানের সঙ্গে ডিভোর্স হয় মিথিলার। এরপর সমালোচনার মুখে পড়েন অভিনেত্রী মিথিলা। একে একে আলোচনায় আসে গায়ক ও অভিনেতা জন কবির এবং কলকাতার নির্মাতা সৃজিত মুখাজির্র সঙ্গে প্রেমের গুঞ্জন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 55 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com