অপুকে হঠাৎ কাঞ্চিবরণ শাড়ি কেন দিলেন নিপুন

Print

ঢাকাই অভিনেত্রী অপু বিশ্বাসের সঙ্গে চিত্রনায়িকা নিপুনের সম্পর্কটা মায়ের পেটের বোনের মতো। একসঙ্গে একাধিক ছবিতে কাজও করেছেন তারা। শুটিং স্পটেও তাদের রসায়নটা চোখে পড়ার মতো। জীবনের কঠিন সময়ে বরাবরই একে অপরের পাশে দাঁড়িয়েছেন।

এবার ঈদুই আজহাকে ঘিরে তাই অপু বিশ্বাসকে দিল্লি থেকে আনা কাঞ্চিবরণ এক শাড়ি উপহার দিলেন নিপুন। শাড়িটির দাম ৪০ হাজার টাকা।

প্রিয় মানুষের কাছ থেকে এমন উপহার পেয়ে উচ্ছ্বসিত অপু শাড়িটির বেশ কয়েকটি ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশও করেছেন।

ক্যাপশনে অপু লিখেছেন, ‘নিপুণ আপুর কাছ থেকে ঈদের উপহার পেলাম। আমার মনটা শুধু আপুকে ধন্যবাদ আর ধন্যবাদ জানাতে চায়।’

এমন একটা শাড়ি ঈদে অপুকে উপহার দিতে পেরে নিপুনও খুশি। তার কথায়- ‘অপু খুব মিষ্টি একটা মেয়ে। ইন্ডাস্ট্রিতে সবার থেকে অপু আমার কাছে আলাদা। আমাদের বন্ধনটা আজীবনের।’

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 32 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com