অবতরণের অনুমতি না পেয়ে যাত্রী নিয়ে ফিরে গেল বিমান

Print

চীনে অবতরণের অনুমতি না পেয়ে প্রায় ২৭০ যাত্রী নিয়ে সাংহাইগামী নিউজিল্যান্ডের একটি উড়োজাহাজ মাঝপথ থেকে ফের অকল্যান্ডে ফিরে গেছে।

শনিবার স্থানীয় সময় মধ্যরাতের পর এয়ার নিউজিল্যান্ডের ফ্লাইট এনজেড ২৮৯ বেশ কয়েক ঘণ্টা ওড়ার পর রোববার সকাল ১০টার দিকে ফের অকল্যান্ডে অবতরণ করে। খবর রয়টার্সের।

পরে অবশ্য এয়ার নিউজিল্যান্ড জানিয়েছে, এই বিমানটির চীনে অবতরণের ক্ষেত্রে চীনা নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের অনুমতি ছিল না।

তবে এ ঘটনার জন্য ওই বিমানের যাত্রীদের কাছে দুঃখ প্রকাশ করেছে বিমান কর্তৃপক্ষ। তারা তাদের বিশেষ ব্যবস্থায় রোববার রাত ১১টার দিকে সাংহাই নিয়ে যাওয়ার আশ্বাস দিয়েছে।

রয়টার্স এ প্রসঙ্গে চীনের পররাষ্ট্র মন্ত্রণালয়ের কাছে জানতে চাইলে তারা এ বিষয়ে তাৎক্ষণিকভাবে কোনো মন্তব্য করেনি। এ ছাড়া দেশটির বেসামরিক বিমান প্রশাসনকে ফোন করেও সাড়া পাওয়া যায়নি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 86 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com