অবশেষে খুলে দেয়া হল সামহোয়্যার ইন ব্লগ

Print

দীর্ঘ ৮ মাস বন্ধ করে রাখার পর দেশের নেটিজিয়ানদের সর্ব প্রথম এবং সর্ববৃহৎ প্ল্যাটফর্ম সামহোয়্যার ইন ব্লগ খুলে দেয়া হয়েছে।

আইসিটি ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার নিজেই তার ফেসবুক টাইমলাইনে জানিয়ে নিশ্চিত করেছেন। এ কারণে বাংলা ব্লগারদের পক্ষ থেকে মন্ত্রী মোস্তাফা জব্বারকে অভিনন্দন জানানো হয়।

বিটিআরসি’র নির্দেশে সবগুলো আইএসপি (ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার) থেকে সামহোয়্যারইন ব্লগ বন্ধ করে দেয়া হয়েছিল।

সামহোয়্যারইন ব্লগের সম্পাদক ও সহ-প্রতিষ্ঠাতা সৈয়দা গুলশান ফেরদৌস জানা নিজের ফেসবুক পোস্টে লিখেছেন- অভিনন্দন সকল ব্লগার বন্ধুদের।

দীর্ঘ আটটি মাসের ঘোর অন্ধকার পেরিয়ে ভোর হলো। সত্যের জয় হলো, শেষ হলো সম্পূর্ন মিথ্যে ও কুৎসিত অপবাদ দিয়ে সামহোয়্যার ইন ব্লগটিকে বন্ধ রেখে গনতন্ত্র এবং বাংলাভাষাভাষি অসংখ্য সুস্থ বুদ্ধির মানুষের অসম্মানের আটটি মাস।

সত্যিকার অর্থে ব্লগারা অপমানিত হননি, অপমানের এবং লজ্জার ভার যে আসলে পড়েছে কুৎসা রটনাকারী বা অপবাদকারীর উপরেই সেটা দেশসহ সারা বিশ্ব জানে।

দীর্ঘ সময় লেগে গেলেও নিশ্চিতভাবেই তার অপরাধবোধ হয়েছে, দুঃখবোধ হয়েছে। তাই সত্যের জয় হয়েছে, যা অবশ্যাম্ভাবী- কেবল সে জন্যেই আনন্দিত হবো আমরা।

আমরা আনন্দিত, অবশেষে নিজেদের ঘরে ফিরতে পারার জন্যে। সবার প্রতি আমার অনুরোধ থাকবে, আমরা যেন মাথা উঁচু রেখেই গণতন্ত্রের চর্চা অব্যহত রাখি এবং স্বাধীনতা ভোগ করার নামে অন্যের কষ্টের বা অসম্মানের কারণ হয়ে না উঠি।

ভাষার অপমান না করি। জয় হোক প্রিয় মাতৃভূমির, জয় হোক প্রিয় মাতৃভাষার, জয় হোক মানুষের। সবার জন্যে অশেষ ভালবাসা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 35 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com