অবশেষে তাদের অভিমানের বরফ গললো

Print

অভিনয়ের ভুবনে চিত্রনায়িকা মৌসুমী ও পূর্ণিমার পথচলা দীর্ঘদিনের। তারা বেশ ভালো বন্ধুও। কিন্তু গত বছর পূর্ণিমার উপস্থাপনায় ‘এবং পূর্ণিমা’ শিরোনামের একটি অনুষ্ঠানে ‘সিনেমার পর্দায় ধর্ষণ’ বিষয়ক প্রশ্ন ও উত্তরকে কেন্দ্র করে দু’জনের মধ্যে মনোমালিন্য তৈরি হয়। এমনকি বিষয়টি নিয়ে প্রিয়দর্শিনী মৌসুমী ক্ষমাও চাইতে বলেন পূর্ণিমাকে।

মান-অভিমানের কারণে তাদের দু’জনের মধ্যে দেখা দেয় দূরত্ব। অবশেষে অভিমানের সেই বরফ গললো। গত শনিবার সন্ধ্যায় তারকা দম্পতি ওমর সানি ও মৌসুমীর আমন্ত্রণে ইফতারের দাওয়াতে অংশ নেন পূর্ণিমা। সানি-মৌসুমীর গুলশানের নতুন বাসায় মিলিত হন তারা।

মান-অভিমান ভুলে আবার তারা এক হয়েছেন, শোবিজ অঙ্গনের অনেকেই তাদের সাধুবাদ জানিয়েছেন। তাদের মতে, চলচ্চিত্রে সকলে মিলে একটি পরিবার। কোনো বিষয়ে ভুল বোঝাবুঝি হতেই পারে। সবার উচিৎ এগুলো ভুলে যাওয়া।

জানা গেছে, শনিবার ইফতারের অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অমিত হাসান, অরুণা বিশ্বাস, বাপ্পারাজ, আমিন খান, রিয়াজ, ফেরদৌস, সম্রাট, ইমন, নিরব, সাগর, আন্না, ববি, নির্মাতা সাকিব সনেট, অমিত হাসানের স্ত্রী লাবণীসহ অনেকে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 32 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com