অবশেষে পাওয়া গেল মিন্নিকে পাঠানো নয়ন বন্ডের শেষ এসএমএস

Print

পরিবারের সদস্যদের সঙ্গে ঈদুল আজহা উদযাপনে নাড়ির টানে যান্ত্রিক নগরী ছেড়ে গ্রামের বাড়িতে যাওয়া মানুষগুলো রুজির টানে আবারও ঢাকায় ফিরতে শুরু করেছেন। বাস, ট্রেন, লঞ্চ যে যেভাবে পারছেন নাড়ির টান দূরে ঠেলে যান্ত্রিক নগরীতে ফিরছেন তারা। ঈদের ছুটি শেষ হওয়ায় গতকাল মঙ্গলবার থেকেই ফেরার এ যাত্রা শুরু হয়েছে। তবে ঢাকায় ফেরা মানুষের চাপ এখনো তুলনামূলকভাবে কম

ঈদের ছুটি শেষে আজ বুধবার (১৪ আগস্ট) থেকে অফিস খুলছে। তবে আগামীকাল বৃহস্পতিবার (১৫ আগস্ট) থেকে আবারও টানা তিনদিন ছুটি শুরু হচ্ছে। এ কারণে অনেকেই বুধবার (১৪ আগস্ট) ছুটি নিয়ে নিয়েছেন। ফলে তারা পরিবারের সঙ্গে গ্রামের বাড়িতে আরেকটু বেশি সময় থাকার সুযোগ পাচ্ছেন।

পরিবারের সঙ্গে বাড়তি সময় থাকার এ সুযোগ নিয়েছেন বড় একটা অংশই। যে কারণে ছুটি শেষ হলেও ফেরার চাপ এখনো শুরু হয়নি। গতকাল মঙ্গলবারের ন্যায় আজ বুধবারও ফিরতি বাস-লঞ্চ-ট্রেনে যাত্রীদের চাপ নেই। অবশ্য বাড়তি ছুটি থাকার পরও কেউ কেউ বিড়াম্বনা এড়াতে আগেভাগেই ঢাকায় ফিরছেন।

ঝিনাইদহে গ্রামের বাড়ি ঈদ উদযাপন শেষে স্ত্রী-সন্তান নিয়ে ঢাকায় ফিরেছেন খায়রুল হোসেন। জাগো নিউজের কাছে তিনি বলেন, গ্রামের বাড়িতে বাবা-মা রয়েছেন। তাই ঈদ করতে গ্রামের বাড়িতে গিয়েছিলাম। গত বৃহস্পতিবার অফিস করে গ্রামের বাড়ির উদ্দেশে রওনা দিয়েছিলাম। আজ (বুধবার) অফিস খোলা। তবে ছুটি নিয়ে নিয়েছি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 40 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com