অবসরে যাচ্ছেন না মালিঙ্গা, খেলবেন বাংলাদেশের বিপক্ষে

Print

বিশ্বকাপ শেষেই অবসরে যাচ্ছেন লাসিথ মালিঙ্গা! বেশ কিছুদিন ধরেই বাতাসে এ গুঞ্জন ভেসে বেড়াচ্ছে। তবে আপাতত সেই সম্ভাবনা নেই। খেলা চালিয়ে যাবেন তিনি। ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে আসন্ন সিরিজেও মাঠ মাতাবেন ঝাঁকড়া চুলের বাবরি দোলানো পেসার।

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি) বিষয়টি নিশ্চিত করেছে। লঙ্কান জাতীয় দলের প্রধান নির্বাচক বলেন, আমি মালিঙ্গার সঙ্গে কথা বলেছি। ও খেলা চালিয়ে যাবে বলে জানিয়েছে। বাংলাদেশের সঙ্গেও এখন খেলতে চায়।

অবশ্য নিজ মুখে সেই কথা বলেননি মালিঙ্গা। শিগগির আনুষ্ঠানিকভাবে তিনি তা জানাবেন বলে ধারণা করা হচ্ছে। চলমান বিশ্বকাপে দারুণ ছন্দে আছেন ডানহাতি পেসার। ইংল্যান্ডে যে পারফরম্যান্স দেখাচ্ছেন তাতে স্পষ্ট, এখনো ফুরিয়ে যাননি তিনি।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে চলতি মাসের শেষদিকে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে বাংলাদেশ। দ্বিপক্ষীয় সিরিজটি খেলতে আগামী ২০ জুলাই লঙ্কায় পাড়ি জমাবেন টাইগাররা। ২৬, ২৯ ও ৩১ জুলাই সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। নিরাপত্তার স্বার্থে সব ম্যাচই হবে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 42 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com