অবসর নিয়ে কী ভাবছেন মাশরাফি ?

Print

ঈদের ছুটি কাটিয়ে রোববার থেকে হচ্ছে টাইগারদের কন্ডিশনিং ক্যাম্প। আসন্ন আফগানিস্তানের বিপক্ষে টেস্ট ও সেপ্টেম্বরে টি-টোয়েন্টি সংস্করণের ত্রিদেশীয় সিরিজ সামনে রেখে ৩৫ খেলোয়াড়কে নিয়ে শুরু হবে এ কন্ডিশনিং ক্যাম্প।

তবে এই ক্যাম্পে যুক্ত হচ্ছেন না বাংলাদেশ ওয়ানডে ফরম্যাটের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে। বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এ কথাই জানালেন।

আগে দেশের মাঠে বাংলাদেশ দলের প্রায় সব কন্ডিশনিং ক্যাম্পে মাশরাফি ছিলেন। মাশরাফির এই ক্যাম্পে যোগ না দেয়ার খবরে ফের তার অবসর নিয়ে আলোচনার বিষয়টি চাঙ্গা হয়ে উঠেছে।

বিশ্বকাপের পর থেকে বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় খবর অবশ্য এটিই। কবে অবসরে যাচ্ছেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা!

যদিও নিজের অবসরে যাওয়া নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি মাশরাফি। এমনকি বোর্ডের সঙ্গেও এ বিষয়ে কোনো আলোচনা করেননি তিনি।

যে কারণে কদিন ধরেই গুঞ্জন চলছে, অধিনায়কের বিদায়ের মঞ্চ সাজানোর পরিকল্পনা আছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের। তাকে ঘটা করে বিদায় জানাতে ত্রিদেশীয় সিরিজ শেষে একটা ওয়ানডে আয়োজন করতে পারে বিসিবি।

যদিও এখন পর্যন্ত সে কথা গুঞ্জনই। মাশরাফির অবসরে যাওয়া নিয়ে যখন এমন ধোঁয়াশা চলছে, তখন এ বিষয়ে মাশরাফি কী ভাবছেন সেটিই জানতে চেয়েছেন বিসিবি সভাপতি।

বিসিবি চায়, অধিনায়ক নিজেই বলুক তিনি এ বিষয়ে কী ভাবছেন।

গতকাল ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষে মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে এসেছিলেন নাজমুল হাসান পাপন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 27 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com