অবহেলিত জনপদের উন্নয়নে অসীম কুমার উকিলের মনোনয়ন চাই

Print

মাঈন উদ্দিন সরকার রয়েল ঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনা-৩ আসনের অবহেলিত জনপদের উন্নয়নে অসীম কুমার উকিলের মনোনয়ন চাই- এমন দাবী উঠেছে তৃণমূল নেতাকর্মীদের মুখে মুখে ।
কেন্দুয়া-আটপাড়ার তৃণমূল নেতাকর্মীদের একই দাবী,দলকে ঐক্যবদ্ধ ও সুসংগঠিত করতে হলে নেত্রকোনা-৩ আসনে রাজনৈতিক নেতৃত্বের প্রয়োজন । রাজনীতির গুনগত ও অর্থবহ পরিবর্তন করতে হলে এবং কেন্দুয়া –আটপাড়ার অবহেলিত জনপদকে উন্নয়নের দ্বারপ্রান্তে নিয়ে যেতে অসীম কুমার উকিলের বিকল্প নেই তারা আরো বলছেন,রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে এ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিলের বিকল্প নেই ।
রোববার বিকালে কেন্দুয়ার সাজিউড়া মোড়ে এ প্রতিনিধির সাথে আলাপচারিতায় কেন্দুয়া পৌর আওয়ামীলীগের সভাপতি কামরুল হাসান ভূঁঞা, গন্ডা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সাজিদুল ইসলাম সঞ্জু, কেন্দুয়া পৌরসভার ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম আংগুও বলেন- নেত্রকোনা-৩ আসনের কেন্দুয়া-আটপাড়ার অবহেলিত জনপদের উন্নয়নে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অসীম কুমার উকিলের মনোনয়ন চাই ।

এছাড়াও কেন্দুয়া পৌর আওয়ামীলীগের সভাপতি কামরুল হাসান ভূঁঞা আরও জানান-জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনা-৩ আসনে যারা প্রার্থিতার জন্য দৌড়ঝাঁপ করছেন তারাও ভালো করে জানেন এখানকার তৃণমূল নেতাকর্মীদের মণিকোঠায় রয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল। এবার অসীম কুমার উকিল মনোনয়ন পাবেন বলে আমরা যেমন আশাবাদী,তেমনি কেন্দুয়া-আটপাড়ার নেতাকর্মীদের মুখে অসীম কুমার উকিলকে মনোনয়ন দেওয়ার দাবীও উঠেছে সর্বত্র। তার দূরদর্শিতা ও দক্ষতার প্রতি আস্থা ও বিশ্বাসের বশবর্তী হয়ে তৃণমূল নেতাকর্মীরা তার নামে পাগল। আমরা বিশ্বাস করি এ আসনে অসীম কুমার উকিল মনোনয়ন পেলে বিপুল ভোটে বিজয়ী হবেন । আগামীদিনে এ আসনে দলকে ঐক্যবদ্ধ ও সুসংগঠিত এবং এলাকার সামগ্রিক উন্নয়নে অসীম কুমার উকিলের কোন বিকল্প নেই ।
গন্ডা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সাজিদুল ইসলাম সঞ্জু বলেন-বর্তমান সরকারের দ্বিতীয় মেয়াদের ক্ষমতা প্রায় শেষের পথে এবং জাতীয় নির্বাচন আসন্ন। এ নির্বাচনে নেত্রকোনা-৩ আসনে রাজনৈতিক নেতৃত্বের মনোনয়ন চাই । যিনি মনোনয়ন পেয়ে বিজয়ী হলে কেন্দুয়া-আটপাড়ার ব্যাপক উন্নয়ন হবে । সকলে মিলে ঐক্যবদ্ধ ভাবে তাকে বিজয়ী করতে কাজ করবে। সকলের চেয়ে অধিক যোগ্য এ আসনে তেমন নেতা রয়েছেন একজনই ,তিনি হলেন অসীম কুমার উকিল । আমরা আগামী নির্বাচনে অসীম কুমার উকিলের মনোনয়ন চাই ।
কেন্দুয়া পৌরসভার ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম আংগুর জানান, বিগত দিনে তৃণমূলের ভোটে প্রথম হওয়া অসীম কুমার উকিলের সম্পর্ক গড়ে ওঠেছে এলাকার মাটি ও মানুষের সঙ্গে। অদ্যাবধি তিনিই এ আসনের সিংহভাগ নেতাকর্মীদের অভিভাবক হয়ে রয়েছেন। স্নেহ, মমতা আর ভালবাসা দিয়ে তিনি জায়গা করে নিয়েছেন মানুষের হৃদয়ের মণিকোঠায়। ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের প্রতি তিনি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। অসীম কুমার উকিল মনোনয়ন পেয়ে বিজয়ী হলে আগামীদিনে তার উন্নয়নমুখী পদক্ষেপে কেন্দুয়া-আটপাড়া এলাকার জীবনযাত্রার মান আকর্ষণীয় ও উন্নত হবে বলে আমি বিশ্বাস করি । । এ আসন থেকে এবার আওয়ামী লীগ থেকে অসীম কুমার উকিলই মনোনয়ন পাবেন বলে, আমরা শত ভাগ আশাবাদী ।
নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কেন্দুয়ার প্রবীন রাজনীতিবীদ এডভোকেট আব্দুল কাদির ভূঁঞা, জেলা আওয়ামীলীগ সদস্য কেন্দুয়া পৌর মেয়র আসাদুল হক ভূঁঞাও নেত্রকোনা-৩ আসনে রাজনৈতিক ব্যক্তিত্বের মনোনয়ন প্রত্যাশা করছেন ।
কেন্দুয়া-আটপাড়ার অবহেলিত জনপদের উন্নয়নে অসীম কুমার উকিলের বিকল্প নেই- বলে ঐক্যমত পোষণ করে , আগামীদিনে এ আসনে অসীম কুমার উকিলকে মনোনয়ন দেওয়ার দাবী জানিয়েছেন-আওয়ামীলীগ নেতা প্রভাষক আব্দুল মান্নান,শহীদুল ইসলাম ফকির বাচ্চু,আশুজিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মঞ্জুর আলী,বলাইশিমুল ইউনিয়ন আ’লীগের সভাপতি রহিম উদ্দিন,দলপা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মতিউর রহমান, সান্দিকোনা ইউনিয়ন আ’লীগের সভাপতি আজিজুল ইসলাম ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান কাজল, মাস্কা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহমান খান পাঠান ও সাধারণ সম্পাদক আব্দুল বারী বকুল, রোয়াইল আমতলা ইউনিয়নের আ’লীগের সভাপতি এডভোকেট নুরুল আলম ও সাধারণ সম্পাদক আবু বকর ছিদ্দিক, মোজাফরপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি দিদারুল ইসলাম ও সাধারণ সম্পাদক মাহমুদ হাসান চৌধূঁরী, কান্দিউড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল, নওপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল সুমন,পাইকুড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বদরুল ইসলাম, কেন্দুয়া উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক আব্দুল্লাহ ফারুক সানা,জেলা যুবলীগের সদস্য তাপস ব্যানার্জী,কেন্দুয়া উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাফিউজুর রহমান বিপুল, কেন্দুয়া উপজেলা শ্রমীকলীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক ও সাধারণ সম্পাদক শাহজাহান ড্যানি,তরুণ আওয়ামীলীগ নেতা তাজুল ইসলাম তাজু, সিদ্দিকুর রহমান সিদ্দিক,হমায়ূন কবীর প্রমূখ ।
এছাড়াও আওয়ামীলীগের সহযোগী অঙ্গ-সংগঠনের অগনিত নেতাকর্মীদেরও প্রাণের দাবী আগামীদিনে সময়ের প্রয়োজনে অসীম কুমার উকিলকে মনোনয়ন দেওয়া হোক ।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 375 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com