অবৈধ সম্পদের মালিক ফারইস্টের প্রধান কর্মকর্তা

Print

ছয় কোটি টাকার জ্ঞাত আয় বহিভূর্ত সম্পদ ও সম্পদের তথ্য গোপনের অভিযোগে ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড প্রধান নির্বাহী কর্মকর্তা হেমায়েত উল্যাহ ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা অনুমোদন দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বৃহস্পতিবার কমিশন থেকে এ মামলার অনুমোদন দেওয়া হয় বলে দুদকের উপ-পরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য্য রাইজিংবিডিকে জানিয়েছেন।

দুদক জানায়, দুদকের অনুসন্ধানে ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা হেমায়েত উল্যাহ ও তার স্ত্রী মোসা. ফরিদা আকতারের নামে ছয় কোটি টাকার জ্ঞাত আয় বহিভূর্ত সম্পদ ও সম্পদের তথ্য গোপনের তথ্য-প্রমাণ পেয়েছে। শিগগিরই দুদকের উপ-পরিচালক মো. মোশাররফ হোসেন ভূঁইয়া বাদী হয়ে মামলাটি দায়ের করবেন।

অনুসন্ধানটির তদারককারী কর্মকর্তা হলেন পরিচালক সৈয়দ ইকবাল হোসেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 46 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com