অভিনেতা ও নির্মাতা হুমায়ূন সাধু লাইফ সাপোর্টে

Print

হুমায়ুন সাধু একাধারে একজন অভিনেতা, নাট্যপরিচালক ও নাট্যকার। গুরুতর অসুস্থ হয়ে তিনি এখন রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি আছেন। তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

সেখানে তিনি ডাক্তার কৃষ্ণা প্রভুর তত্ত্বাবধানে রয়েছেন।

২৯ সেপ্টেম্বর হুমায়ুন সাধুর ব্রেন স্ট্রোক হয়। ওই সময় তাকে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল রাতে আবারও তার ব্রেন  স্ট্রোক হওয়ার পর স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়।

পরিবারের পক্ষ থেকে হুমায়ুন সাধুর জন্য সবার কাছে দোয়া চাওয়া হয়েছে।

জনপ্রিয় নাট্যপরিচালক আশফাক নিপুণ সবসময় খোঁজ খবর রাখছেন হুমায়ুন সাধুর। আশফাক নিপুণ দ্য ডেইলি স্টারকে বলেন, “২৪ ঘণ্টা যাবার পর বোঝা যাবে সাধুর সব শেষ অবস্থা কী হয়। এখন আমরা ২৪ ঘণ্টার জন্য অপেক্ষা করছি এবং সবার কাছে দোয়া চাইছি।”

উল্লেখ্য, হুমায়ুন সাধু মেড ইন বাংলাদেশ সিনেমা দিয়ে অভিনয় জীবন শুরু করেন। এছাড়া মোস্তফা সরয়ার ফারুকীর সঙ্গে সহকারী পরিচালক হিসেবেও কাজ করেন।

হুমায়ুন সাধু অভিনীত আলোচিত নাটক হচ্ছে- উন মানুষ। তার পরিচালিত আলোচিত একটি নাটকের নাম- চিকন পিনের চার্জার। এছাড়া এই বছরের একুশে বই মেলায় তার লেখা একটি উপন্যাসও প্রকাশ হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 39 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com