অভিনেতা হুমায়ূন সাধু লাইফ সাপোর্টে

Print

অভিনেতা ও নির্মাতা হুমায়ূন সাধুর শারীরিক অবস্থার অবনতি হয়েছে। দ্বিতীয়বারের মতো ব্রেন স্ট্রোক করলে রবিবার দিবাগত রাত দুটার দিকে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে ২৯শে সেপ্টেম্বর হুমায়ূন সাধু প্রথম ব্রেন স্ট্রোক করেন। এরপর তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা তাকে দ্রুতই ব্রেন সার্জারি করার পরামর্শ দেন।

পরিবারের সদস্যরা তার চিকিৎসা দেশের বাইরে করার সব প্রস্তুতিও সম্পন্ন করেছিলেন। ২২শে অক্টোবর তাকে দেশের বাইরে নিয়ে যাওয়ার কথা থাকলেও গত রাতে তিনি দ্বিতীয়বারের মতো ব্রেন স্ট্রোক করেন।

নির্মাতা মোস্তফা সরোয়ার ফারুকীর হাত ধরে শোবিজে আগমন হুমায়ূন সাধুর। ফারুকীর ‘মেড ইন বাংলাদেশ’ সিনেমা দিয়ে অভিনয় জীবন শুরু করেন। সর্বশেষ ‘চিকন পিনের চার্জার’ নাটক দিয়ে বেশ আলোচনায় আসেন হুমায়ূন সাধু।

এছাড়া ফারুকীর পরিচালনায় ‘ঊন মানুষ’ টিভি ফিকশনটিতে হুমায়ূন সাধুর দুর্দান্ত অভিনয় খুব অল্প সময়েই দর্শকের মাঝে পরিচিত করে তুলে তাকে। এরপর নিয়মিত অভিনয় করেছেন টেলিভিশন নাটক ও চলচ্চিত্রে। বেশকিছু নাটকও পরিচালনা করেছেন সাধু।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 41 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com