অভিনেত্রী মেহজাবিন লোভী!

Print

গত দুই বছরে জনপ্রিয় টেলি অভিনেত্রী মেহজাবিন চৌধুরী নিজেকে ভেঙে চুরে একেবারে বদলে ফেলেছেন। এখন তিনি অভিনয়ে আরো অনেক পরিণত। চোখে, মুখে, অভিব্যক্তিতে কেবল দক্ষ শিল্পীর ছাপ। প্রতিটি চরিত্রকেই মেহজাবিন জীবন্ত করে তুলছেন। চলতি সময়ে তাই পরিচালকরাও ভিন্নধর্মী চরিত্রের জন্য ভাবছেন মেহজাবিনকেই।

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে একটি খণ্ড নাটকে এবার ঢাকার একটি বস্তির লোভী মেয়ের চরিত্রে দেখা যাবে এ অভিনেত্রীকে। বেশ জটিল একটি চরিত্রকে তিনি নিজের মধ্যে ধারণ করেছেন নাটকে।

নাটকের নাম ‘পতঙ্গ’। তারাশংকর বন্দ্যোপাধ্যায় পতঙ্গ গল্পের ছায়া অবলম্বনে একই নামে নির্মিত হয়েছে নাটকটি। এটি পরিচালনা করেছেন রাফাত মজুমদার রিংকু।

নাটকে দেখা যাবে- অন্যের সুন্দর পোশাক, গয়নাসহ বাড়ির বিভিন্ন রকম জিনিসপত্রের প্রতি মেহাজাবিনের বেশ লোভ। অনেক সময় চুরি করেও ধরা পড়েন তিনি।

এ নাটকে অভিনয় প্রসঙ্গে মেহজাবিন চৌধুরী বলেন, ‘আমি গল্পের প্রয়োজনে বিভিন্ন রকম চরিত্রে অভিনয় করি। এ নাটকেও আমার চরিত্রটি ভিন্ন। অভিনয়ের সময় বেশ ইমোশনাল হয়ে গিয়েছিলাম। এমন চরিত্রে আগে কখনও অভিনয় করিনি। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’

মেহজাবিন আরও বলেন, নাটকের গল্প ও চরিত্র আমার কাছে খুব গুরুত্বপূর্ণ। সেটা যদি শতভাগ মনে হয় তবেই আমি সেই নাটক কিংবা টেলিছবিতে কাজ করি। মানের সঙ্গে আপোষ করতে চাই না। আর আমি এই নীতিতেই সামনের পথটাও এগুতে চাই।

নাটকটি ঈদুল আজহায় একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা জানান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 92 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com