অভিনয়কে বিদায় জানালেন নওশীন

Print

অভিনয়কে বিদায় জানিয়েছেন ছোটপর্দার আলোচিত অভিনেত্রী নওশীন। অভিনয়ের পাশাপাশি মডেল ও আরজে হিসেবেও কাজ করেছেন তিনি। অভিনয়কে বিদায় জানানোর বিষয়ে গণমাধ্যমকে নওশীন জানান, এখন থেকে আমাকে আর অভিনয়ে দেখা যাবে না। বর্তমানে আমার হাতে আর কোনো কাজ নেই। নতুন কোনো কাজেও যুক্ত হইনি।

তিনি আরও বলেন, কিছুদিন আগে ওমরাহ হজ করে এসেছি। এরপরই অভিনয় থেকে সরে এসেছি। নিজের ইচ্ছাতেই এ সিদ্ধান্ত নিয়েছি। এছাড়া পরিবারের সদস্য এবং শুভাকাঙ্ক্ষীরাও আমার এ সিদ্ধান্তকে সমর্থন করেছেন। অনেক আগে থেকেই পরিকল্পনা ছিল অভিনয় অঙ্গন থেকে দূরে থাকার। নানা কারণে সেটা বাস্তবায়ন করতে পারছিলাম না। সম্প্রতি সে পরিকল্পনাটিই বাস্তবায়ন করেছি।

নজরুল ইসলাম রাজু পরিচালিত ‘ঘরে বাইরে’ নামের একটি ধারাবাহিক নাটকে নওশীন সর্বশেষ অভিনয় করেন। ইউটিউবে সম্প্রতি নিজস্ব চ্যানেল খুলেছেন তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 65 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com