অভিষেক হচ্ছে বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের

Print

 

আন্তর্জাতিক ক্রিকেট ভেন্যু হিসেবে অভিষেক হতে যাচ্ছে বরিশালের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের। আগামীকাল শনিবার সফরকারী শ্রীলঙ্কা ও স্বাগতিক বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের মধ্যে শুরু হওয়া প্রথম চার দিনের ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ভেন্যুর স্বীকৃতি পাচ্ছে দক্ষিণ বাংলার এ স্টেডিয়ামটি।

প্রথম আন্তর্জাতিক ম্যাচটিকে স্মরণীয় করে রাখতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন আয়োজকরা।

সফরকারী শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে দু’টি চার দিনের এবং পাঁচ ওয়ানডে সিরিজের জন্য গতকাল বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

দুই দলের মধ্যে দ্বিতীয় চার দিনের ম্যাচটি অনুষ্ঠিত হবে ২-৫ নভেম্বর খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে।

খুলনার একই স্টেডিয়ামে আগামী ৯ এবং ১১ নভেম্বর প্রথম দুই ওয়ানডে খেলবে দল দু’টি। এরপর শেষ তিনটি ওয়ানডে হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে যথাক্রমে ১৪, ১৭ এবং ১৯ নভেম্বর।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল : অমিত হাসান (অধিনায়ক), সাজিদ হোসেন সিয়াম, আলভি হক, প্রিতম কুমার, শাহাদাত হোসেন, প্রান্তিক নওরোজ নাবিল, সাকিব শাহরিয়ার, এসএম মেহেরব হোসেন,মিনহাজুর রহমান মোহান্না, নাইমুর রহমান নয়ন, শহিদুল ইসলাম প্রামানিক, আশরাফুল ইসলাম সিয়াম, মো. আব্দুল্লাহ হিল গালিব, মোহাম্মদ শাহিন আলম, নোমান চৌধুরী।

স্ট্যান্ড বাই : অনিক সরকার, মো. মেহেদি হাসান, আশিকুর রহমান নাবিল, আব্দুল্লাহ আল মামুন, আইচ মোল্লা।

সূত্র : বাসস

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 35 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com