অল্পের জন্য প্রাণে বাঁচলেন সাগর ফেরদৌস ফারজানা

Print

অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন চ্যানেল আইয়ের পরিচালক ফরিদুর রেজা সাগর, বিশিষ্ট নজরুল সংগীতশিল্পী ফেরদৌস আরা ও জনপ্রিয় উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়া।

বৃহস্পতিবার বেলা পৌনে ৩টার দিকে রাজশাহীর গোদাগাড়ি হেলিপ্যাড এলাকায় তাদের বহনকারী একটি প্রাইভেট হেলিকপ্টারটি আচছে পড়ে।

এতে আরোহীরা হালকা আহত হলেও বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি বলে পরিবর্তন ডটকমকে জানিয়েছেন গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম।

তিনি আরো জানান, উপজেলা প্রশাসন আয়োজিত ‘স্বর্ণ কিশোরী নেটওয়ার্ক’র একটি অনুষ্ঠানে যোগদান শেষে বিকেলে হেলিকপ্টারে ঢাকা ফিরছিলেন ফরিদুর রেজা সাগর ও অন্যরা। হেলিকপ্টারটি কিছুদূর যাওয়ার পরই একটি বাড়ির কাছে আছড়ে পড়ে।

খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় মোট ৫ জনকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বৈরি আবহাওয়ায় ইঞ্জিনে ত্রুটির দেখা দেয়ায় এ দুর্ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

ঘটনাস্থলে পুলিশ রয়েছে। বিস্তারিত পরে জানানো হবে বলেও জানান ওসি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 48 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com