অশ্লীলতায় মোড়ানো মমর ‘অন্ধকার ঢাকা’ নিয়ে তোলপাড়

Print

ঈদুল ফিতরের জন্য নির্মিত সুমন আনোয়ারের ‘অন্ধকার ঢাকা’ টেলিছবিটি ব্যাপক আলোচনা-সমালোচনার মুখে পড়েছে। অশ্লীলতার অভিযোগ তুলে সোস্যাল মিডিয়ায় এই টেলিছবি নিয়ে চলছে তুমুল বিতর্কের ঝড়।

‘অন্ধকার ঢাকা’ টেলিছবিটিতে পরী চরিত্রে অভিনয় করা জাকিয়া বারী মম বেশ কিছু আপত্তিকর দৃশ্যে সাহসী ভূমিকায় অবতীর্ণ হয়েছেন। যেখানে মায়ের চিকিৎসার খরচ যোগাতে ও জীবিকার তাগিদে পরীকে বেছে নিতে হয় অন্ধকার জগত। অনেকটা খোলামেলা পোশাকে আর অশ্লীল কথাবার্তায় হাজির হন তিনি।

দর্শকমহলে অভিযোগ, চলচ্চিত্রের পর এখন নাটকেও অশ্লীলতা ভর করেছে। দর্শকদের চাওয়া, তারা অন্তত নাটকে এ ধরনের নোংরা দৃশ্য দেখতে চান না।

টেলিছবিতে অভিনেতা চঞ্চল চৌধুরী পুলিশ অফিসার টিটুর চরিত্রে অভিনয় করেছেন। যেখানে ঊর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে ঢাকার নামি সন্ত্রাসী জনিকে ধরার মিশনে নামেন টিটু। জনি চরিত্রে অভিনয় করেছেন শ্যামল মাওলা।

গল্পে এক সময় জনিকে ধরতে পুলিশ পরীকে ঢাল হিসেবে ব্যবহার করে। কারণ পরী ও জনির মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। টেলিছবির এক পর্যায়ে পরীর সঙ্গে অবৈধ সম্পর্কে লিপ্ত হয় পুলিশ অফিসার টিটু। সোর্সের নামে দেয়া হয় মিথ্যা মামলা। এ বিষয়গুলো দর্শকদের মধ্যে ব্যাপক বিতর্কের জন্ম দিয়েছে।

জাকিয়া বারী মম, চঞ্চল চৌধুরী, শ্যামল মাওলা ছাড়াও ‘অন্ধকার ঢাকা’ টেলিছবিতে অভিনয় করেছেন, রাশেদা চৌধুরী নেহাসহ আরও অনেকে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 40 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com