অশ্লীল মন্তব্যের প্রতিবাদ করায় প্রেমিকার সামনে প্রেমিককে হত্যা

Print

রাজধানীর রায়েরবাজারে প্রেমিকাকে অশ্লীল মন্তব্য করায় তার প্রতিবাদ করলে দুর্বৃত্তদের হাতে খুন হন আরিফুল ইসলাম সজল (২২) নামে এক কলেজছাত্র।

আজ মঙ্গলবার (২৯ অক্টোবর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত আরিফুল পরিবারের সঙ্গে লালবাগের ইসলামবাগে বসবাস করতেন। তিনি স্থানীয় একটি কলেজে পড়াশোনা করতেন।

নিহতের প্রেমিকা সানজিদা জানান, রাতে রায়েরবাজার ঢালে দাঁড়িয়ে তারা কথা বলছিল। এসময় ২-৩ জন যুবক তাদের খারাপ মন্তব্য করে। সজল প্রতিবাদ করতে গেলে ওই যুবকদের সঙ্গে তার কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে সজল তাদের একজনকে চড় মারে। পরে ওই যুবকরা ঘটনাস্থল থেকে চলে গিয়ে কিছুক্ষণ পর ১০-১২ জনকে সঙ্গে নিয়ে এসে সজলকে এলোপাথাড়ি মারধর করে। গুরুতর আহতাবস্থায় সজলকে প্রথমে স্থানীয় হাসপাতাল, পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য ওই কলেজছাত্রের মরদেহ মর্গে রাখা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 47 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com