অসমাপ্ত কাজ শেষ করা নিয়ে যা বললেন অপু

Print

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় জুটিগুলোর নাম উঠেলেই চলে আসে শাকিব-অপু জুটির নাম। তবে তাদের সাংসারিক ঝামেলার কারণে অনেক দিন এক সাথে দেখা যাচ্ছে না তাদের। পারিবারিক ঝামেলার কারণে আটকে আছে বেশ কয়েকটি চলচ্চিত্র।

সম্প্রতি ‘মাই ডার্লিং’ সিনেমার প্রযোজক মনিরুজ্জামান শাকিব খানের বিরুদ্ধে আইনের আশ্রয় নেওয়ার ঘোষণা দিয়েছেন। মামলার প্রস্তুতিও নিচ্ছেন বলে জানান তিনি।

২০১৪ সালে ‘মাই ডার্লিং’ সিনেমার নির্মাণ কাজ শুরু হয়। ১৫ লাখ টাকা পারিশ্রমিকে চুক্তি করে সাইনিংয়েই ১৫ লাখ টাকার চেক দেওয়া হয় শাকিব খানকে। কিছুদিন শুটিং করেই নানা টালবাহানা শুরু করেন বলে অভিযোগ করেন প্রযোজক।

মনিরুজ্জামান বলেন, এক চেকে শাকিবকে ১৫ লাখ টাকা দিয়েছি। কিছুদিন কাজ করেই শাকিব শিডিউল নিয়ে টালবাহানা শুরু করেন। এর পরে আরও পাঁচ লাখ টাকা দাবি করেন। অপু বিশ্বাসও বিষয়টি জানেন। সাদ্দামের মাধ্যমে ২ লাখ টাকা দিলে শুটিংয়ে অংশ নেন শাকিব। এর পরে আবার টালবাহানা। অমিত হাসান, হিমেল ভাইয়ের মধ্যস্ততায় এফডিসির লাইটিং রুমে বসে আরও তিন লাখ টাকা দিয়ে রশিদ নিয়েছি। এর পরও শিডিউল দেয়নি। এটি ছিল অপু বিশ্বাস প্রেগনেন্ট হওয়ার আগের ঘটনা। এর মাঝে সে অপু বিশ্বাসের সঙ্গে অন্য সিনেমায় কাজ করলেও আমাকে শিডিউল দেননি। শিডিউল চাইলে বলে দিচ্ছি, দিব। কিন্তু দেয়নি।

এ বিষয়ে চলচ্চিত্রের সংগঠনগুলোতে কোনো অভিযোগ করেছেন কিনা জানতে চাইলে এই প্রযোজক বলেন, একাধিকবার অভিযোগ করেও কোনো ফল পাইনি। একমাত্র পরিচালক সমিতি আমাকে চিঠি দিয়ে জানিয়েছে, আপনি আইনগত ব্যবস্থা নিতে পারেন। আমরা সহযোগিতা করবো। শিল্পী সমিতিতে দুইবার গিয়েছিলাম। জায়েদ খান দেখিতেছি বলে আর পাত্তা দেয়নি। প্রযোজক সমিতিতে অভিযোগ করেছি। এখন আবার নির্বাচিত প্রযোজক সমিতিতে অভিযোগ করেছি। দেখি তারা কি করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 44 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com