অসহায়দের ঈদ উপহার দিলো বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

Print

মাদারীপুরের কালকিনিতে অসহায় ৫০টি পরিবারকে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার উপজেলার বীরমোহন উচ্চ বিদ্যালয়ের মাঠে এসব সামগ্রী বিতরণ করা হয়।

জানা যায়, বীরমোহন উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০১৩ ব্যাচের শিক্ষার্থীরা দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের অধ্যায়ন করছে। ঈদ উপলক্ষে তারা সবাই দেশের বাড়িতে এসে ‘বন্ধুমহল ঐক্য সংঘ’ নামে একটি সংগঠন তৈরি করে। পরে তারা ঈদে নিজেদের জন্য জমিয়ে রাখা টাকার একটি অংশ দিয়ে অসহায় মানুষদের পাশে দাঁড়ায়। তারা ৫০জন পরিবারের প্রত্যেককে এক কেজি চিনি, এক কেজি দুধ, এবং এক কেজি সেমাই দেয়। সাথে তাদের নগদ ৫০০ টাকা করে আর্থিক সহযোগিতা করে।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলের বন্ধুমহল ঐক্য সংঘের সভাপতি রাহাতুল আহসান রাকিব, সাধারণ সম্পাদক বায়জিদ হাওলাদার, যুগ্ন সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক, সাংগঠনিক সম্পাদক শাহাদাত আকন, প্রচার সম্পাদক আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক সাইদুল ইসলাম প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 30 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com