কেন্দুয়া আটপাড়াবাসীকে অসীম-অপু দম্পতির শারদীয় দূর্গোৎসবের শুভেচ্ছা

Print

 

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ পূঁজোর শঙ্খ বাঁজে দূরে, মা আসছেন বছর ঘুরে,শিউলী ফুলের আগমনের সাথে সাথে এই প্রত্যয় নিয়ে অনুষ্টিতব্য বাঙ্গালী হিন্দু সমাজের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গোৎসব উপলক্ষে কেন্দুয়া-আটপাড়াবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এবং তাঁর সহধর্মিনী বাংলাদেশ যুব মহিলালীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক অপু উকিল ।

 

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা-৩ আসনে আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকার মনোনয়ন প্রত্যাশী অসীম কুমার উকিল কেন্দুয়া-আটপাড়াবাসীকে শারদীয় দূর্গা পূঁজার শুভেচ্ছা জানিয়ে বলেন-শরতের হিমেল হাওয়া, প্রকৃতিতে অভিনব রূপ, আকাশে সাদা মেঘের ভেলা, চারিদিকে ফুলের সমারোহ– এসবের মাঝে দুর্গাপূজা যেভাবে দেশের জনগণের মাঝে উৎসবের আমেজ ও সম্প্রীতির বন্ধনে বাংলার মানুষকে বিমোহিত করে, এমনটি অন্য কোনো দেশে দৃশ্যমান হয় না । বিজয়া-সন্মিলনের দিনের মতো আমাদের হৃদয় ভরে উঠুক প্রাণদাতা, শক্তিদাতা, সম্পদদাতা স্বদেশের প্রগতির ভাবনায়।

কেন্দুয়া-আটপাড়াবাসীকে সার্বজনীন দূর্গোৎসবের শুভেচ্ছা জানিয়ে অধ্যাপক অপু উকিল বলেন- সাম্প্রদায়িক সম্প্রীতির পূণ্যভূমি আমাদের বাংলাদেশ । সকলে আনন্দ-উৎসাহের মধ্য দিয়ে এ উৎসবকে আরও আনন্দময় করে তুলবে বলে আশা করি । তিনি শারদীয় দূর্গা পূঁজা উপলক্ষে সকলের সুখ,শান্তি ও সমৃদ্ধি কামনা করে আরও বলেন-আজ বাংলাদেশে একদিকে উন্নয়নের জোয়ার, আরেক দিকে রাবণ ও অসুরদের গভীর ষড়যন্ত্র । সময় এসেছে অসুরনিধনের । আমাদের জাতির জনক বঙ্গবন্ধু ডাক দিয়েছিলেন, যার যা আছে তা-ই নিয়ে ঝাঁপিয়ে পড়তে। বর্তমান সময়েও অসুরবধে এর কোনো বিকল্প নেই এখন।

তাই শারদীয় শুভেচ্ছার পাশাপাশি বঙ্গবন্ধুর কথায় বলতে হয় “ঘরে ঘরে ‘দুর্গা’ গড়ে তোলার” সময় এখন। ঘরে ঘরে মা-বোন-কন্যারা দুর্গা হয়ে উঠলেই এ দেশের সব অসুর সব রাবণ লেজ গুটিয়ে পালাবে। এদেশে মানবতার বাণী চিরজাগ্রত থাকুক সর্বত্র, সকল স্তরের জনগণের মধ্যে সম্প্রীতির বন্ধন অটুট থাকুক চিরকাল।

 

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 294 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com