অসীম উকিলের জন্য ভোট চাইলেন কুদ্দুস বয়াতি-সালাম সরকার ও দিলবাহার খান

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা-৩ (আটপাড়া-কেন্দুয়া) আসনের ভোটারদের কাছে ভোট চাইলেন দেশের বিশিষ্ট লোকশিল্পী পালাগায়ক কুদ্দুস বয়াতি,জনপ্রিয় বাউল শিল্পী আব্দুস সালাম সরকার ও বাংলাদেশ বেতার ও টেলিভিশন শিল্পী দিলবাহার খান ।

বুধবার সারাদিন নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে খোলা পিকআপ ভ্যানগাড়িতে ঘুরে ঘুরে গানের মাধ্যমে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে নৌকার জন্য ভোট চাইলেন কুদ্দুস বয়াতি,দেশের সুপরিচিত ও জনপ্রিয়  বাউল শিল্পী আব্দুস সালাম সরকার ও শিল্পী দিলবাহার খান, গোলাম মোস্তফাসহ স্থানীয় শিল্পীরা।

আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিলের পক্ষে মাঠে ভোট চাইছেন দেশের বিশিষ্ট লোকশিল্পী পালাগায়ক কুদ্দুস বয়াতি।

কুদ্দুস বয়াতি জানান, শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশে উন্নয়ন হয়। দেশের মানুষ ভালো থাকে। আমরা শিল্পীরাও চাই দেশটা ভালো থাকুক। সুন্দর থাকুক। তাই নৌকার জন্য ভোট চাইছি।

তিনি আরও বলেন, আমার জন্ম স্থান নেত্রকোনার কেন্দুয়া উপজেলার রাজিবপুর গ্রামে। আমার এলাকায় এবার নৌকা তুলে দেওয়া হয়েছে একজন যোগ্য ও জনপ্রিয় নেতা অসীম কুমার উকিলের হাতে। তাই নৌকাকে বিজয়ী করতে আমি আমার এলাকায় স্থানীয় শিল্পীদের জনগণের কাছে ভোট চেয়েছি। আশা করি নৌকা বিপুল ভোটে জয়ী হবে।

জনপ্রিয় বাউল শিল্পী আব্দুস সালাম সরকার বলেন-অসীম কুমার উকিল এমপিমন্ত্রীত্ব পাওয়ার সম্ভাবনা রয়েছে । তাই কেন্দুয়া –আটপাড়ার উন্নয়নের স্বার্থেই অসীম কুমার উকিলকে বিজয়ী করার দরকার । সেজন্যই অসীম কুমার উকিলের জন্য ভোট চাইছি ।

শিল্পী দিলবাহার খান জানান-বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমারউকিলের জন্য আমরা সাংস্কৃতিক কর্মীরা ভোট চাইছি । আশা করি –নেত্রকোনা-৩ আসনে অসীমকুমার উকিল নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে বিজয়ী হবেন ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 144 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com