অসীম কুমার উকিলকে সুনামগঞ্জের শাল্লাবাসীর পক্ষে ফুলেল ভালবাসায় অভিনন্দন

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ নেত্রকোনা-৩ আসনে আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকার মনোনয়ন পাওয়ায় বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিলকে সুনামগঞ্জ জেলার শাল্লাবাসীর পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে । সম্প্রতি সুনামগঞ্জ জেলার শাল্লা থেকে মোটর সাইকেল যোগে এসে কেন্দুয়া উপজেলার পৌর সদরের সাউদপাড়াস্থ উকিল বাড়িতে অসীম কুমার উকিলের হাতে ফুলেল ভালবাসায় সিক্ত নৌকা উপহার দিয়ে এ অভিনন্দন  জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবমহিলালীগের সাধারণ সম্পাদক, সাবেক সাংসদ অধ্যাপক অপু উকিলের অত্যন্ত স্নেহভাজন শাল্লা উপজেলা আওয়ামী যুবলীগ নেতা- সুব্রত চক্রবর্তী। সাথে ছিলেন আটগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ নেতা শঙ্কু শেখর চৌধুরী, ছাত্রলীগ নেতা বাঁধন চক্রবর্তী প্রমুখ।।

সুব্রত চক্রবর্তী সুদূর সুনামগঞ্জে অবস্থান করেও প্রতিনিয়ত সামাজিক যোগাযোগ মাধ্যমে কর্মীবান্ধব নেতা অসীম-অপু দম্পতির  গুণ-কীর্তন প্রচার -প্রসারে ভূমিকা পালন করে যাচ্ছেন ।কর্মীবান্ধব নেতাই কর্মীদের ভরসাস্থল। যিনি কর্মীদের সুখে দুঃখে নিজেকে সঁপে দেন, তিনি দলের আদর্শ নেতা। কর্মীদের এমন নেতাই চাই। আর নেতাদেরও এমন কর্মীই চাই –কর্মী যেখানেই থাকুক,যেভাবেই থাকুক সদা সর্বদা নেতার মঙ্গল কামনায় কর্ম করে যায় ।  

সুব্রত চক্রবর্তী মনে করেন- প্রচারেই প্রসার। তাই তিনি দূরে অবস্থান করেও নেতানেত্রীর প্রচার-প্রচারণায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ভূমিকা রাখছেন।

সুব্রত চক্রবর্তী জানান-দীর্ঘদিন ধরে শুধু ঘুরে ফিরে বার বার নানান প্রশ্ন, নানান অজানা আশংকা ,মনকে তাড়িত করেছে। দাদার মনোনয়ন প্রাপ্তির মাধ্যমে স্বস্তি পেয়েছি। আর আপনাদের তো কত আশা, আকাঙ্খা, স্বপ্ন অনেক কিছুই ছিল, আছে,যাক সকলের দোয়া/ আশীর্বাদে সবার মনে একটি স্বস্তি এসেছে। এখন বিজয়ের লক্ষ্যে সবাইকে নিয়ে একসাথে কাজ করে নৌকাকে বিজয়ী করতে পারলেই সার্থকতা। আমি সরাসরি না দেখলেও, দাদা এবং দিদির জন্য কেন্দুয়া-আটপাড়াবাসীর কি যে ভালবাসা তা অন্তত অনুভব করতে পেরেছি।  কেন্দুয়া-আটপাড়াবাসী অকুন্ঠ ভালবাসায় ৩০ ডিসেম্বরের নির্বাচনে বিপুল ভোটে নৌকা প্রতীককে বিজয়ী করবেন –এমনটাই প্রত্যাশা আমাদের ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 234 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com