অসুস্থ ছেলেকে ৫ তলা থেকে ফেলে দিলেন হতাশ মা

Print

শিশুটি অসুস্থ ছিল। আর এতেই হতাশ হয়ে তিন মাসের শিশুপুত্রকে হাসপাতালের পাঁচ তলার জানালা দিয়ে নিচে ফেলে দিলেন মা। এতে ঘটনাস্থলেই মারা যায় শিশুটি। মর্মান্তিক এ ঘটনা ঘটেছে ভারতের লখনউয়ে।

এ ঘটনার পর শিশুটির মাকে গ্রেফতার করা হয়েছে। তার স্বামী কৌশাম্বির বাসিন্দা রাজন সিং পেশায় দিনমজুর। লিভারের একটি রোগে আক্রান্ত হয়ে গত ২৬ মে থেকে ট্রমা সেন্টার অব জর্জেস মেডিক্যাল ইউনিভার্সিটির নিওনেটাল ইউনিটে ভর্তি ছিল শিশুটি।

শিশুটির বাবা রাজন বলেন, তিনবার মিসক্যারেজ হওয়ার পর প্রবল হতাশায় ভুগছিল তার স্ত্রী শান্তি। এই শিশুটিরও শারীরিক অবস্থা খারাপ হওয়ায় আরও মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন তিনি। সব ঠিক হয়ে যাবে বলে স্ত্রীকে আশ্বাস দিলেও তাতে কোনো কাজ হয়নি। তিনি বলেন, কখনও ভাবিনি এমন ঘটনা ঘটতে পারে।

আরও পড়ুন : রুশ সুন্দরীকে তালাক, সন্তানকে অস্বীকার মালয়েশিয়ার রাজার

ভারতীয় একটি দৈনিক বলছে, গত ২৩ এপ্রিল লখনউয়ের গোরক্ষপুরের বিআরডি মেডিক্যাল কলেজে প্রিম্যাচিওর অবস্থায় শিশুটির জন্ম হয়। জন্ডিস ছাড়াও তার লিভারের সমস্যা ধরা পড়ে। তাকে চিকিত্সার জন্য অপর একটি হাসপাতালে রেফার করা হয়েছিল।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 30 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com