অস্ট্রেলিয়ার দলপতি খাজা

Print

পাঁচ ম্যাচের অ্যাসেজ সিরিজ খেলতে ইংল্যান্ড অবস্থান করছে অস্ট্রেলিয়া দল। প্রথম ম্যাচে সফরকারীরা জয় পায়। দ্বিতীয় ম্যাচ ড্র হলেও তৃতীয় ম্যাচে অসাধারণ জয়ে ঘুরে দাঁড়ায় ইংলিশরা। আগামী চার সেপ্টেম্বর শুরু হচ্ছে সিরিজের চতুর্থ টেস্ট। তার আগে দীর্ঘ বিরতি আর তাই দুই দিনের
প্রস্তুতি ম্যাচে নামছে অজিরা। বৃহস্পতিবারের এই ম্যাচে নামার আগে দলনেতা বদল হয়েছে অস্ট্রেলিয়ার। ডার্বিশায়ারের বিপক্ষে তিন দিনের এই ম্যাচে দলকে নেতৃত্ব দেবেন উসমান খাজা।

অ্যাশেজের চতুর্থ টেস্টের আগে নিয়মিত অধিনায়ক টিম পেইনকে সাময়িক বিশ্রাম দিতেই টপ অর্ডার ব্যাটসম্যান খাজার হাতে দলের দায়িত্ব তুলে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

পেইনের বদলে কাউন্ডি ক্লাব সাসেক্স থেকে ডেকে নেয়া হয়েছে অ্যালেক্স ক্যারেকে। অন্যদিকে চোট সারিয়ে এই ম্যাচে দিয়েই মাঠে ফিরছেন স্টিভ স্মিথ।

বিশ্রাম দেয়া হয়েছে ডেভিড ওয়ার্নার, ট্রেভিস হেড, জেমস প্যাটিনসন, নাথন লায়ন, জস হ্যাজেলউড ও প্যাট কামিন্সকে।

প্রস্তুতি ম্যাচের অস্ট্রেলিয়া দল

উসমান খাজা (অধিনায়ক), ক্যামেরন ব্যানক্রফট, অ্যালেক্স ক্যারে (উইকেটরক্ষক), মার্কাস হ্যারিস, মার্নাস ল্যাবুশেন, মিচেল মার্শ, মাইক নেসের, পিটার সিডল, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথিউ ওয়েড।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 23 বার)


Print
bdsaradin24.com