অস্ট্রেলিয়ার নাইটক্লাবের বাইরে গুলি

Print

অস্ট্রেলিয়ার অন্যতম বৃহত্তম শহর মেলবোর্নের একটি নাইটক্লাবের বাইরে গুলির ঘটনায় আহতদের দু’জনের অবস্থা আশংকাজনক বলে স্থানীয় পুলিশ রোববার জানিয়েছে। মেলবোর্নের লাভ মেশিন ভেন্যুর ঘটনাটি এখন তদন্ত করছে দেশটির নিরাপত্তা বাহিনী।

পুলিশ জানায়, স্থানীয় সময় রোববার ভোর ৩:২০ টায় প্রাহরান উপশহরে গুলিতে প্রথমে নাইটক্লাবের প্রহরী আহত হয়। ঘটনা সঙ্গে জড়িত সন্দেহে এখনো কাউকে আটক করা যায়নি এবং প্রাথমিকভাবে একে সন্ত্রাসী হামলাও বলা যাচ্ছে না। তবে এর সঙ্গে মোটরসাইকেল গ্যাংয়ের জড়িত থাকতে পারে।

উল্লেখ্য, ১৯৯৬ সালে অস্ট্রেলিয়ার পোর্ট আর্থারে একজন বন্দুকধারীর হামলায় ৩৫ জন নিহতে জেরে দেশটির অস্ত্র আইন সংস্কার করায় সেখানে গণগুলির ঘটনা তেমন একটা ঘটেনা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 15 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com