অ্যাকাউন্টের করুণ অবস্থা দেখে টাকা ফেরত দিলো ডাকাত!

Print

ডাকাতরা খুব অমানবিক হয়। অন্যের জিনিস জোরপূর্বক ছিনিয়ে নিতে তাদের দয়া-মায়ার উদ্রেক হয়না। তবে এবার ঘটলো ঠিক উল্টো এক ঘটনা। অ্যাকাউন্টে ব্যালেন্সের করুণ অবস্থা দেখে ডাকাতির টাকা ফেরত দিলো এক ডাকাত।

জানা গেছে, চীনের হেয়ুয়ান শহরে একটি এটিএম বুথ থেকে টাকা তুলছিলেন লি নামের এক নারী। ঠিক ওই সময় এটিএম বুথে একজন ডাকাত ঢুকে পড়ে। ওই নারী তখন মাত্রই তার একাউন্ট থেকে ২হাজার ৫০০ ইয়ান তুলেছেন, বাংলাদেশি টাকায় যার পরিমাণ ৩১ হাজার টাকার কিছু বেশি।

এরপর ছুরি হাতে ভয় দেখিয়ে ওই ডাকাত তখন লি’র কাছে সদ্য ওঠানো টাকাটা দাবি করে। ওই নারীও ভয় পেয়ে টাকাটা দ্রুত ডাকাতকে দিয়ে দেন।

এদিকে, এই টাকা পেয়ে ডাতাদ আরও টাকার আশায় লি’কে আবারও বুথে কার্ড ঢোকাতে বলে। লি’র অ্যাকাউন্টকে কত টাকা আছে সেটা জানার জন্য ব্যালান্স চেক করতে বলে।

এটিএম বুথের সিসিটিভি ফুটেজে দেখা গেছে, স্ক্রিনে লি’র ব্যালেন্স সংক্রান্ত তথ্য দেখে ডাকাত অবাক হয়ে যায়। কারণ লি’র অ্যাকাউন্ট ব্যালান্স প্রায় শূন্য ছিল! সেটা দেখে ডাকাতের এতটাই মায়া হয় যে সে ডাকাতিকৃত টাকাগুলো লি’কে ফেরত দিয়ে বুথ থেকে বেরিয়ে যায়। এসময় ডাকাতকে হাসোজ্জ্বল দেখা যায়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 63 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com