অ্যাশেজে জয়ের পথে অস্ট্রেলিয়া

Print

প্রথম ইনিংসে ৯০ রানের লিড নিয়েও হারতে যাচ্ছে সদ্য বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ড। দ্বিতীয় ইনিংসে স্মিথ-ম্যাথু ওয়েডের সেঞ্চুরিতে ৩৯৮ রানের বিশাল টার্গেট দেয় অজিরা। জিততে হলে রেকর্ড করে জিততে হবে ইংলিশদের। তবে টার্গেটে খেলতে নেমে মোটেও ভালো করেনি ইংল্যান্ড। ৮৫ রানে ৫ উইকেট হারিয়ে ধুকছে ইংলিশরা। এতো বড় রান তাড়া করতে নেমেই ৫ উইকেট হারানোতে জয়ের পথে অজিরা।

দলীয় ১৯ রানেই ওপেনার ররি বার্নাসকে হারায় স্বাগতিকরা। প্যাট কামিন্সের বলে ফেরার আগে করে ১১ রান। ৪১ রানের পর দলীয় ৬০ রানে ফেরেন আরেক ওপেনার জেসন রয়। লায়নের বলে বোল্ড হওয়ার আগে করে মাত্র ২৮ রান। জো ডেনলি ফেরেন দলীয় ৮০ রানে। ৫ রান পর ফেরেন অধিনায়ক জো রুটও। একই রানে ফেরেন জস বাটলার।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ইংলিশদের সংগ্রহ ৫ উইকেটে ৮৭ রান।

শুরুতে টস জিতে স্টিভেন স্মিথের শতক অজিরা সংগ্রহ করে ২৮৪ রান। জবাবে ৩৭৪ রান করে ৯০ রানের লিড নেয় স্বাগতিকরা। দ্বিতীয় ইংনিসে স্মিথ-ম্যাথু ওয়েডের সেঞ্চুরিতে ৭ উইকেটে ৪৮৭ রান করে ইংনিস ডিক্লার করে অস্ট্রেলিয়া।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 23 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com