আইএস সন্দেহে এক ব্যক্তি গ্রেফতার

Print

নারায়ণগঞ্জের ফতুল্লায় নিষিদ্ধ জঙ্গিগোষ্ঠী ইসলামিক স্টেটের (আইএস) সদস্য সন্দেহে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃত সেই ব্যক্তির নাম মঈন আজিজ (৪৭)। মঈন আজিজ ৭৮/৩ নিউ চাষাঢ়া জামতলা এলাকার মৃত আবদুল আজিজের ছেলে।

ডিবি পুলিশের দাবি মঈন আইএস নয় আইএসের রূপধারণকারী। ডিবি পুলিশ তার কাছ থেকে একটি সচল ওয়াকিটকি হ্যান্ডসেট, ৮৫টি সিম, ৪৪টি মোবাইল, ছয়টি রাউটার, তিনটি কম্পিউটারের হার্ডডিস্ক, ১৩টি মেমোরিকার্ডসহ একাধিক নামে ফেসবুক আইডি জব্দ করেছে।

৯দিন আগে নিজ বাসা থেকে ডিবি পুলিশের একটি টিম মঈন আজিজকে গ্রেফতার করে। এরপর জিজ্ঞাসাবাদ শেষে গত রবিবার রাত সাড়ে ১০টায় মঈন আজিজকে ফতুল্লা মডেল থানায় হাজির করে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করেন ডিবির এসআই মনিরুজ্জামান। ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) শাহ জালাল মামলা গ্রহনের সত্যতা নিশ্চিত করেছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 80 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com