আইনমন্ত্রীর ছেলে পরিচয়ে হুইপের মেয়েকে উত্ত্যক্ত, যুবক আটক

Print

আইনমন্ত্রী আনিসুল হকের ছেলে পরিচয়ে জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা গিনির মেয়েকে উত্যক্ত করার ঘটনায় আকতার হোসেন (২৩) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।ওই যুবকের বাড়ি কুমিল্লার দেবিদ্বার উপজেলার ইষ্টগ্রামে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার নোয়াগাঁও গ্রামে আকতারের নানারবাড়ি থেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, আকতারের নানারবাড়ি কসবা উপজেলার নোয়াগাঁও গ্রামে। তিনি প্রায়ই নানাবাড়িতে আসা-যাওয়া করেন। তার বাবা আবদুল সালাম পেশায় একজন মাছ ব্যবসায়ী। কিন্তু আকতার নিজেকে আইনমন্ত্রী আনিসুল হকের ছেলে পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন। আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) আসনের সংসদ সদস্য। তার কোনো সন্তান নেই। আকতার আইনমন্ত্রীর ছেলে পরিচয় দিয়ে জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা গিনির মেয়েকে ফোনে উত্যক্ত করলে বিষয়টি আইনমন্ত্রীকে জানানো হয়।

এ ছাড়া আকতার কসবা উপজেলার এক যুবককে আদালতে পেশকার পদে চাকরি দেওয়ার নাম করে তার কাছ থেকে পাঁচ লাখ টাকা আত্মসাৎ করেন। এ সব ঘটনায় আইনমন্ত্রীর সাবেক এপিএস ও বর্তমান কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউছার ভূইয়া বাদী হয়ে বুধবার আকতারের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

কসবা থানার পরিদর্শক (তদন্ত) মো. আসাদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তার আকতারকে বৃহস্পতিবার দুপুরে ব্রা‏হ্মণবাড়িয়া আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

কসবা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল করিম বলেন, বৃহস্পতিবার সকালে আকতারের নানারবাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে। হুইপের মেয়েকে উত্যক্ত করার বিষয়ে সত্যতা পাওয়া গেছে বলে জানান তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 53 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com