আইপিএলে বাংলাদেশের ১০ ক্রিকেটারের নিবন্ধন

Print

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) এর ১২তম আসরের জন্য মোট ১০০৩ জন ক্রিকেটার নিবন্ধন করেছেন। এরমধ্যে বিদেশি ক্রিকেটার আছেন ২৩২জন। বাকি ক্রিকেটাররা আয়োজক দেশ ভারতের। তবে কে বা কারা নাম নিবন্ধন করেছেন তা এখনো জানায়নি আইপিএল কতৃপক্ষ।

আগামী ১৮ ডিসেম্বর আইপিএলের ১২তম আসরের নিলাম অনুষ্ঠিত হবে। এ নিলাম ৭০ জন ক্রিকেটারের দল পাওয়ার সম্ভাবনা রয়েছে। বাংলাদেশ থেকে আইপিএল এ দল পেতে নিবন্ধন করেছেন ১০ ক্রিকেটার।

দক্ষিণ আফ্রিকার সর্বোচ্চ ৫৯ জন ক্রিকেটার আইপিএলে খেলতে নাম লিখিয়েছেন। অস্ট্রেলিয়া ৩৫ জন ক্রিকেটার নিবস্ধন করেছেন। তৃতীয় অবস্থানে আছে ওয়েস্ট ইন্ডিজ, দলটির ৩৩ জন ক্রিকেটার আইপিএলে নিবন্ধন করেছে।

আফগানিস্তানের ২৭ জন ক্রিকেটার আইপিএল খেলার ইচ্ছা পোষণ করেছেন। এছাড়া শ্রীলংকা থেকে ২৮ জন, নিউজিল্যান্ডের ১৭ জন, ইংল্যান্ড থেকে ১৪ জন ক্রিকেটার আইপিএলে নিবন্ধন করেছেন।

জিম্বাবুয়ে থেকে ৫ জন ক্রিকেটার আইপিএলের নিবন্ধনে নাম লিপিবদ্ধ করেছেন। নেদারল্যান্ডস, হংকং আয়ারল্যান্ড এবং যুক্তরাষ্ট্র থেকে একজন করে ক্রিকেটারের নাম আছে নিলামে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 14 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com