আওয়ামীলীগ পরিবারে জন্ম নিয়ে রাজনীতির মাঠে নেমেছে পিছপা হওয়ার জন্য না।

Print

নিজস্ব প্রতিবেদন

আওয়ামী লীগ পরিবারে জন্ম নিয়ে রাজনীতির মাঠে নেমেছি পিছপা হওয়ার  জন্য নয়, আমার দাদা মরহুম সবেদ আলী সরকার ছিলেন  তৎকালীন সাভার থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি। আমার বাবা মরহুম গিয়াস উদ্দিন সরকার ছিলেন ইউপি চেয়ারম্যান ও বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর। মহান মুক্তিযুদ্ধের  সময় আমার বাবা মরহুম গিয়াস উদ্দিন সরকার  রেখেছেন অবস্মরণীয় অবদান ।

তাঁদের উত্তরসূরী হিসাবে  আমি মোঃ কবির হোসেন সরকার পৈত্তিক ভাবেই যথেষ্ঠ সম্পদশালী ছিলাম বা আছি। আমার বাবা মরহুম গিয়াস উদ্দিন সরকার আমাদের জন্য যা রেখে গেছেন তা আমার চৌদ্দ পুরুষ খেয়ে যেতে পারবে আল্লাহর রহমতে।

 তারপরও আমি ছাত্র জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়ে ছিলাম  বঙ্গবন্ধুর আর্দশ বুকে লালন করে রাজপথের বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে  ভূমিকায় বারবার জীবন মৃত্যুকে পায়ে ঠেলে সামনে থেকে নেতৃত্ব দিয়ে আসছি।  এরই ফল স্বরূপ সিনিয়র নেতৃবৃন্দ  আমার  রাজনৈতিক   ইতিহাস   পর্যালোচনা করে সফল ভূমিকায় সন্তুষ্ট হয়ে  কেন্দ্রীয় যুবলীগ আমাকে  আশুলিয়া থানা   যুবলীগের  আহবায়ক নির্বাচিত করে দ্বায়িত্ব প্রদান করেছেন। আমি আমার দায়িত্ব সুনামের সহিত পালন করে আসছি, কিন্তু কিছু কুচক্রী মহল  আমার  সোনামকে    নষ্ট      করার  জন্য আমাকে রাজনৈতি থেকে সরিয়ে ফেলার জন্য উঠে পড়ে লেগেছে একটি মহল । কিন্তু আমার রাজনৈতিক জীবন থেকে আমি কিছুতেই পিছপা হব না। 

তারপর একটু শুনুন 

বেড়িয়ে এলো এক ত্যাগী নেতার আত্মকাহিনী

কথায় বলে মিথ্যার প্রবল আঘাতে নাকি বেড়িয়ে আসে চরম সত্য। তেমনটিই ঘটেছে আশুলিয়ার থানা যুবলীগ নেতা মোঃ কবির হোসেন সরকারের জীবনে। নিজের প্রচার প্রচারণা বিমোখ এই নেতা এবার আসল সত্যটা তুলে ধরতে চান সবার উদ্দেশ্যে।

তিনি আক্ষেপ করে বলেন, ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্রের কবলে পরেছেন তিনি,  তার ভাষ্যমতে একটি কুচক্রী মহল তাহার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

গত কয়েক দিনের এইসব মিথ্যা  বানোয়াট সংবাদের তীব্র  নিন্দা ও প্রতিবাদ জানাই ।

একান্ত সাক্ষাতে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন, দীর্ঘ দিন যাবৎ একটি কুচক্রী  মহল তার সাফল্যে ঈর্ষান্বীত হয়ে ‘নিজের নাক কেটে, পরের যাত্রা ভঙ্গ’করার মতো প্রলাপ বকে চলেছে। যা শতভাগ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।

তিনি বলেন, আজকের  কবির হোসেন সরকার হতে  গিয়ে তাঁকে অত্যাচার, মিথ্যা মামলা হামলা ও হুমকি-ধামকি  মাথায় নিয়েও এক সময় চলতে হয়েছে আমাকে, এখনো সে ষড়যন্ত্র অব্যাহত রয়েছে।

কবির হোসেন সরকার বলেন, কুচক্রি মহলের কুপরামর্শে স্থানীয় একটি পত্রিকা ‘যুবলীগ নেতার পাহাড় পরিমাণ সম্পদ’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ করে আমাকে সামাজিকভাবে কোণঠাসা করার জন্য যে অপপ্রয়াস চালিয়েছে তা একেবারেই হাস্যকার   উদাহারণ।

 এই যুবলীগ নেতা আরো বলেন আশুলিয়া থানা যুবলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে আমি আমার দলকে অনেক সুন্দরভাবে সাজিয়ে রেখেছি, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার  হাতকে শক্তিশালী করতে আশুলিয়া থানা যুবলীগ সব সময় প্রস্তুত রয়েছে বলে জানান এই যুবলীগ নেতা। 

কবির হোসেন সরকার আরো বলেন, সামান্য স্বার্থের কারণে একটি কুচক্রী মহল রাজনৈতিক প্রতিহিংসায় আমাকে সামাজিকভাবে মানহানি ও হয়রানির উদ্যেশে মিথ্যা বানোয়াট গল্পকাহিনী সাজিয়ে সংবাদ প্রচার করছে। 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 255 বার)


Print
bdsaradin24.com