আওয়ামী লীগকে কেউ ক্ষমতাচ্যুত করতে পারবে না

Print

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আওয়ামী লীগ কচুপাতার পানি নয় যে টলমল করে পড়ে যাবে। আওয়ামী লীগের শেকড় বাংলাদেশের গভীরে আছে। আওয়ামী লীগকে কেউ ক্ষমতাচ্যুত করতে পারবে না। দেশকে উন্নয়নের দ্বারপ্রান্তে নিয়ে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভেড়ামারা কলেজ মাঠে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, বাংলাদেশের জনগণ যতদিন আছে আওয়ামী লীগকে কেউ ক্ষমতাচ্যুত করতে পারবে না।

তিনি বলেন, খালেদা জিয়াসহ বিএনপি নেতারা তাদের কৃতকর্মের জন্য জেলখাটছেন। ২১ আগস্টের গ্রেনেড হামলা, জ্বালাও-পোড়াও রাজনীতি, দুর্নীতি ও অপ-রাজনীতির জন্য তারা এখন তাদের পাপের সাজা ভোগ করছেন। তারেক রহমানের হাওয়া ভবনে বসে চক্রান্ত করেছে। সে সময় কিবরিয়া, আহসান উল্লাহ মাস্টারসহ ২৬ হাজার আওয়ামী লীগ নেতাকে হত্যা করা হয়েছিল।

অনুষ্ঠান পরিচালনা করেন ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ্ শামিমুল ইসলাম ছানা।

ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আখতারুজ্জামান মিঠু। উদ্বোধক ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান। প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 63 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com