আওয়ামী লীগের সভায় তুলকালাম পরিস্থিতি

Print

আগামী ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষির্কী উদযাপন উপলক্ষে জেলা আওয়ামী লীগের প্রস্তুতিসভায় সহসভাপতি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর বিরুদ্ধে শান্তিকমিটির সদস্যের ছেলে বলে যে স্মারকলিপি দেয়া হয়েছে এব্যাপারে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তীব্র নিন্দা জানানোর প্রস্তাবনা দেয়া হয়েছে।

পাল্টা আরেকটি নিন্দা প্রস্তাব জানানোর প্রস্তাব আনায় প্রস্তুতি সভায় উত্তেজনা তৈরি হয়। বৃহস্পতিবার (২০ জুন) বিকেল চারটায় শহরের দুই নং রেলগেইট এলকায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সূত্র জানিয়েছে, সভায় শান্তিকমিটির ছেলে কি করে জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও নাসিক মেয়রের বিরুদ্ধে স্মারকলিপি প্রদান করেন এই প্রশ্ন তোলা হয়। এব্যাপারে অবিলম্বে নিন্দা প্রস্তাবনা দেয়ার দাবি জানানো হয়। এপ্রস্তাবনার পাশাপাশি ফতুল্লার মাঠে শামীম ওসমানকে নিয়ে মেয়র যে বক্তব্য দিয়েছেন সেটিও ঠিক হয়নি, এব্যাপারে তিনি নিন্দা জানান। শেষে আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেন, এধরণের ঘটনা একে অপরের প্রতি বন্ধ করা উচিৎ।

সূত্র জানিয়েছে, প্রতিষ্ঠাবার্ষিকীতে জেলার পরীক্ষিত ও ত্যাগী দুইজন তৃণমূল কর্মীর নাম কেন্দ্রে পাঠানো প্রসঙ্গে আলোচনার আসার পর অনেকেই তৃণমূল কর্মী হিসেবে নাম প্রস্তাব করা হয়। তবে সেটিকে গ্রহণযোগ্য হবেনা বলে নেতৃবৃন্দ জানান। প্রস্তাব হয় প্রতিটি উপজেলা থেকে তৃণমূল কর্মীর নাম আসতে হবে।

যারা আওয়ামী লীগ করেন কিন্তু কোন পদপদবী নেই তারাই তৃণমূল কর্মী হিসেবে গণ্য হবে বলে সিদ্ধান্ত নেয়া হয়। যে দলের প্রতি নিবেদিত এবং তার পরিবারও আওয়ামী লীগের সাথে জড়িত সেই তৃণমূল আওয়ামী লীগ নেতা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 70 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com