আকর্ষণীয় পুরুষের তালিকায় আছেন যে ৪ বাংলাদেশি

Print

খুব সহজেই নজর কাড়ার অসীম ক্ষমতা আছে যার সেই তো আকর্ষণীয় পুরুষ।

নিউইয়র্ক ভিত্তিক সংবাদমাধ্যম বাজফিড সম্প্রতি দক্ষিণ এশিয়ার সবচেয়ে আকর্ষণীয় পুরুষদের একটি তালিকা প্রকাশ করেছে। এ তালিকায় বলিউড অভিনেতাদের পাশাপাশি জায়গা হয়েছে কয়েকজন মডেলেরও।

আকর্ষণীয় পুরুষের তালিকায় বলিউডের জনপ্রিয় অভিনেতা জন আব্রাহাম-রণবীর সিং কে পেছনে ফেলেছে বাংলাদেশের চার সুদর্শন পুরুষ।

তারা হচ্ছেন র‍্যাম্প মডেল আসিফ আজিম (১০তম স্থান), মডেল ইফতেখার জাইব (১৩তম), অভিনেতা জ্যান উদ্দিন (১৭তম) ও মডেল নিবিড় আদনান নাহিদ (২২তম)।

তালিকায় প্রথমে আছেন, বলিউড অভিনেতা ঋত্বিক রোশন ও দ্বিতীয়তে বিদ্যুৎ জামওয়াল। এছাড়া পাঁচ-এ আছেন অর্জুন রাম পাল, ১১ তে আছেন রণবীর সিং।

এদিকে আসিফ আজিম, ইফতেখার জাইব ও নিবিড় আদনান নাহিদ বাংলাদেশের খ্যাতিমান ফ্যাশন হাউসগুলোর মডেল হিসেবে কাজ করছেন। সঙ্গে দেশের বাইরেও বিভিন্ন শো-তে অংশ নিচ্ছেন নিয়মিত।

তবে বাংলাদেশের ছেলে হলেও জ্যান উদ্দিনের বেড়ে ওঠা ইংল্যান্ডেই, তিনি যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র মিডিয়ার জনপ্রিয় নাম।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 418 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com