আখেরি মোনাজাত আজ বেলা ১১টায়

Print

ইজতেমার প্রথম পর্বের আখেরি মোনাজাত আজ। বেলা ১১টায় মোনাজাত পরিচালনা করবেন কাকরাইল মসজিদের খতিব হাফেজ মাওলানা জুবায়ের আহমেদ।

এবার আরবির পাশাপাশি বাংলায় মোনাজাত ও হেদায়েতি বয়ান করা হবে। কনকনে শীত ও হিমেল বাতাসে শনিবার ইজতেমায় যোগ দেয়া মুসল্লিদের চরম দুর্ভোগ পোহাতে হয়। ঠাণ্ডায় অসুস্থ হয়ে পড়েন অনেকেই। ময়দানে পানিস্বল্পতা ও ময়লার স্তূপের জন্যও দুর্ভোগ পোহাতে হচ্ছে মুসল্লিদের।

এদিকে বিপুল জনসমাগমের কথা মাথায় রেখে মোনাজাতের আগ পর্যন্ত বন্ধ রাখা হবে কয়েকটি সড়ক।

গাজীপুর মহানগর পুলিশ জানিয়েছে, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিমানবন্দর থেকে জয়দেবপুর চৌরাস্তা, ঢাকা-সিলেট সড়কের গাজীপুরের মীরের বাজার থেকে টঙ্গী এবং আবদুল্লাহপুর-আশুলিয়া সড়কের আবদুল্লাহপুর থেকে বাইপাস সড়কে যান চলাচল বন্ধ থাকবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 87 বার)


Print
bdsaradin24.com