আজ প্রচারিত হবে মাহফুজুর রহমানের গান

Print

ঈদ উপলক্ষে ভক্তদের নতুন গান শোনাবেন ড. মাহফুজুর রহমান। আজ ঈদের তৃতীয় দিন রাত ১০টা ৩০ মিনিটে এটিএন বাংলায় প্রচারিত হবে অনুষ্ঠানটি।

‘মন থেকে রইল শুভ কামনা’ শিরোনামে সঙ্গীতানুষ্ঠানের ১০টি গানই শ্রোতারা উপভোগ করবেন ড. মাহফুজুর রহমানের কণ্ঠে।

সবগুলো গানই রোমান্টিক ধরনের। গানগুলো শিরোনাম হলো – ভুলে গেলে তুমি, মনের কারাগারে, শত চেষ্টাতেও, যে ক্ষতি, দেখছি যতই, আমার পৃথিবী, ফিরে এসো, চাঁদ মুখ, কোথায় হারালে এবং তুমি এক পা বাড়ালে।

সব গানের সুর করেছেন যৌথভাবে মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন প্রদীপ সাহা, নাজমা মোহাম্মদ, মোহাম্মদ ইকবাল হোসেন, শেখ রেজা শানু এবং রাজেশ ঘোষ।

গত কয়েকদিন ধরেই চ্যানেলটিতে অনুষ্ঠানটির প্রমো দেখানো হচ্ছে। যে কারণে শ্রোতারা অধীর অপেক্ষায় আছেন।

এক সময়ের সফল পোশাকশিল্প (গার্মেন্ট) ব্যবসায়ী মাহফুজুর রহমান গান গাইতে বেশ ভালোবাসেন। তার স্ত্রী ইভা রহমানও একজন সঙ্গীতশিল্পী।

মাহফুজুর রহমানের গান গাওয়া নিয়ে অনেক সমালোচনা ও আলোচনা হয়েছে। তবে এসবে মোটেই কান দেন না মাহফুজুর রহমান।

এ বিষয়ে মাহফুজুর রহমান বক্তব্য, যারা গান বোঝেন না তারাই তার গানের সমালোচনা করেন।

বিশেষ একটি শ্রেণি তাকে হেয় করতে ষড়যন্ত্রে লিপ্ত অভিযোগ করে তিনি বলেন, তারা সব সময় আমার পেছনে লেগে থাকে। আমি ভালো করি বা খারাপ করি সব বিষয়েই নেতিবাচক মন্তব্য করে সেই শ্রেণি।

সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে ট্রল বা নেতিবাচক মন্তব্যের বিষয়ে মাহফুজুর রহমান বলেন, আমি ব্যক্তিগতভাবে ফেসবুক পছন্দ করি না। ফেসবুক অনেক ভালো ও শক্তিশালী মাধ্যম।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 17 বার)


Print
bdsaradin24.com