আজ ভারতের মুখোমুখি হচ্ছে আফগানিস্তান

Print

বিশ্বকাপের ২৮ তম ম্যাচে শক্তিশালী ভারতের বিপক্ষে আজ শনিবার মাঠে নামছে দুর্বল আফগানিস্তান। বালাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় (স্থানীয় সময় সকাল সাড়ে ১০টা) সাদাম্পটনের রোজবোলে ম্যাচটি শুরু হবে।

৪ ম্যাচ খেলে তিন জয় আর একটিতে পয়েন্ট ভাগাভাগি করে পয়েন্ট তালিকার চারে ভারত, অপরদিকে পাঁচ ম্যাচে কোন জয় না পাওয়ায় পয়েন্ট তালিকার তলানিতে অবস্থান করছে আফগানরা।

চোট পাওয়ায় আসর থেকে ছিটকে পড়েছের শেখর ধাওয়ান। তার জায়গায় আজ অভিষেক হতে পারে ঋষভ পন্থের। এর আগে তাকে রিজার্ভ হিসেবে রাখা হয়েছিল।

তবে তাকে শিখর ধাওয়ানের জায়গায় নামানো হবে কিনা সেটাই এখন দেখার বিষয়। তিনি দলে এলে ভারতের ব্যাটিংয়ের শক্তি বাড়বে এ নিয়ে কোনও সন্দেহ নেই। কিন্তু পাকিস্তানের বিরুদ্ধে ঋষভ পন্থকে ছাড়াই দল দারুণভাবে জয় তুলে নিয়েছিল। সেই উইনিংস কম্বিনেশনকে হয়তো ভাঙতে নাও চাইতে পারে টিম ম্যানেজমেন্ট।

এছাড়া, ভুবনেশ্বর কুমারের চোটে দলে এমনিতেই ঢুকতে চলেছেন মুহাম্মদ শামি। এই বিশ্বকাপে এই প্রথম ম্যাচ খেলবেন তিনি।

অন্যদিকে আফগানিস্তানের অবস্থা একদম ভালো নয়। এখন পর্যন্ত জয়ের মুখ দেখেনি তারা। ফলে একাদশে তেমন কোন পরিবর্তন হওয়ার সম্ভাবনা নেই।

ভারত সম্ভাব্য একাদশ

কেদার যাদব, রোহিত শর্মা, বিরাট কোহলি, হার্দিক পান্ডেয়া, রবীন্দ্র জাদেজা, বিজয় শঙ্কর, দীনেশ কার্তিক, কে এল রাহুল, মহেন্দ্র সিং ধোনি, রিশভ পান্থ, ভুবনেশ্বর কুমার, যশপ্রীত বুম্রা, কুলদীপ যাদব, শামি আহমদ ও উজভেন্দ্র চাহাল।

আফগানিস্তান সম্ভাব্য একাদশ

আসগর স্টানিকজাই, হাস্মাতুল্লা শাহিদি, হজরতুল্লা, ইকরাম আলী খিল, নাজিবুল্লা জারডান, নুর আলি জারদান, মোহম্মদ নবী, রহমত শাহ, সামিউল্লা শেনওয়ারি, আফতাব আলম, দৌলত জাড্রান, গুলবাদিন নাইব, হামিদ হাসান, মুজিব উর রহমান ও রাশিদ খান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 24 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com