আজ সারাদিন দু-দেশের মধ্যে আমদানি রপ্তানি বানিজ্য বন্ধ ছিল

Print

মোঃ মুক্তার হোসেন,বেনাপোল প্রতিনিধি: বেনাপোল স্থল বন্দর দিয়ে দু-দেশের মধ্যে আমদানি রপ্তানি বানিজ্য বন্ধ।

বুধবার (১৮/০৯/১৯ইং)তারিখ সকাল থেকে বেনাপোল বন্দর দিয়ে ভারত-বাংলাদেশ দুই দেশের মধ্যে সকল প্রকার আমদানি রফতানি বানিজ্য বন্ধ রয়েছে। তবে পাসপোর্ট যাত্রীদের চলাচল স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছেন ইমিগ্রেশন পুলিশ।

ভারতের পেট্রাপোল বন্দরের সিএন্ডএফ এজেন্ট স্টাফ ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শ্রী কার্তিক চক্রবর্তী জানান, ভারতে বিশ্বকর্মা পুজা উপলক্ষে বুধবার দু-দেশের মধ্যে সকল প্রকার আমদানি রফতানি বন্ধ রয়েছে।

বেনাপোল কাস্টমসের সহকারি কমিশনার উত্তম চাকমা আমদানি রফতানি বন্ধ থাকার বিষয়টি নিশ্চিত করে বলেন, ভারতীয় কাস্টমস কতৃপক্ষ আমাদের একটি চিঠি দিয়ে বিষয়টি অবগত করেছেন।

আগমীকাল বৃহস্পতিবার (১৯/৯/১৯ইং)তারিখ সকাল থেকে দু-দেশের মধ্যে পুনরায় আমদানি রফতানি বাণিজ্য সচল থাকবে। বেনাপোল বন্দর ওপারে ভারতের পেট্রাপোল বন্দরে ৭/৮’শ পণ্য বোঝাই ট্রাক আটকে আছে বাংলাদেশে প্রবেশের অপেক্ষায়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 39 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com