আজ ৩০ টাকার ইফতার করাবে বিএনপি

Print

রাজনীতিবিদদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করেছে বিএনপি। আজ (মঙ্গলবার) রাজধানীর লেডিস ক্লাবে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে। এ ইফতারে মাথাপিছু ৩০ টাকা বরাদ্দ করা হয়েছে।

ক্ষমতাসীন আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের কাছে ইতোমধ্যে ইফতার মাহফিলের আমন্ত্রণপত্র পৌঁছে দিয়েছেন বিএনপি নেতারা।

বিএনপির ইফতারবিষয়ক কমিটি ইতোমধ্যে এ সিদ্ধান্ত চূড়ান্ত করেছে বলে দলীয় সূত্রে জানা গেছে। এবারই প্রথম দলটির পক্ষ থেকে এ ধরনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বলা হচ্ছে, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারাবন্দি থাকায় তার ইফতারির বরাদ্দ থাকে ৩০ টাকা। সেটাকে অনুসরণ করেই বিএনপি এ সিদ্ধান্ত নিয়েছে।

চলতি রমজানে ইতোমধ্যে বিএনপির দুটি ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। প্রথমটি প্রথম রোজায় লেডিস ক্লাবে এতিম ও আলেম-ওলামা মাশায়েখদের সম্মানে অপরটি রাজধানীর অভিজাত হোটেলে ঢাকায় নিযুক্ত কূটনীতিকদের সম্মানে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 47 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com