আটকের পর ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

Print

কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোহম্মদ হানিফ (৩৮) নামে এক যুবক নিহত হয়েছেন।

পুলিশের দাবি, নিহত হানিফ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক, অস্ত্র মামলাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। মোহম্মদ হানিফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের নাটমুরা পাড়া এলাকার বাসিন্দা।

বুধবার গভীর রাতে সদর ইউনিয়নের লম্বরী মেরিন ড্রাইভ এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, একটি মামলায় বুধবার সকালে বিশেষ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী হানিফকে আটক করে পুলিশ। এরপর স্বীকারোক্তি অনুযায়ী, গভীর রাতে তাকে সঙ্গে নিয়ে সদর ইউনিয়নের মেরিন ড্রাইভ এলাকায় মাদক ও অস্ত্র উদ্ধারে যায় পুলিশ।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে হানিফের সহযোগীরা তাদের ওপর গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় হানিফ গুলিবিদ্ধ হন। পরে তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক হানিফকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল তল্লাশি করে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ সময় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। তারা হলেন- কনেস্টবল আবদুর শুক্কুর, মংথিন প্রো, জুয়েল বড়ুয়া। আহত তিন পুলিশ সদস্য হাসপাতালে চিকিৎসা নিয়েছেন বলে জানান ওসি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 35 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com