আটপাড়ার বটতলীতে শোকাহত পরিবারের পাশে অসীম কুমার উকিল

Print

মাঈন উদ্দিন সরকার রয়েল ঃ নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সদস্য আলমগীর হাসানের বড় ভাই শাহজাহান মিয়ার অকাল মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল । তিনি শুক্রবার সন্ধ্যালগ্নে জেলার আটপাড়া উপজেলার তেলিগাতি ইউনিয়নের বটতলী গ্রামে মরহুমের বাড়িতে দলীয় নেতাকর্মীসহ উপস্থিত হয়ে এ সমবেদনা জানান । এ সময় মরহুম শাহজাহান মিয়ার ছোট ভাই তেলিগাতি ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর,আলমগীর হাসান ও অন্যান্য ভাইয়েরাসহ অনেক নিকট আত্বীয় স্বজন এবং নেত্রকোনা জেলা আওয়ামীগের সদস্য ও কেন্দুয়া পৌর মেয়র আসাদুল হক ভূঁঞা,কেন্দুয়া পৌর আওয়ামীলীগের সভাপতি কামরুল হাসান ভূঁঞা,গন্ডা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান সন্জু মিয়া,রোয়াইলবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এডভোকেট নুরুল আলম,সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক,মোজাফর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দিদারুল ইসলাম,সাধারণ সম্পাদক মাহমুদ চৌঁধূরী,নওপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুমন আহমেদ,কান্দিউড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল আওয়ালসহ অন্যান্য অনেক ইউনিয়নের সভাপতি/সম্পাদকসহ কেন্দুয়া উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ ফারুক সানা,উপজেলা যুবলীগের আহবায়ক মোস্তাফিউজুর রহমান বিপুল,জেলা যুবলীগ সদস্য তাপস ব্যানার্জি,কেন্দুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবীর আহমেদ খান রুজেলসহ অন্যান্য ছাত্রলীগ নেতৃবৃন্দ ও আটপাড়ার বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য-গত বৃহস্পতিবার সন্ধ্যায় ময়মনসিংহের নতুন বাজার এলাকায় চলন্ত ট্রেনের ধাক্কায় অকালে প্রাণ হারায় । বাবার ছয় সন্তানের মধ্যে শাহজাহান ছিলেন তৃতীয় সন্তান । তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া বিরাজ করছে । মৃত্যুকালে শাহজাহান মিয়া এক ছেলে সন্তান ও স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে না ফেরার দেশে চলে গেছেন । শুক্রবার বিকাল সাড়ে চারটায় বটতলী জামে মসজিদে নামাযে জানাযা শেষে মসজিদ সংলগ্ন পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়েছে ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 312 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com